Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পার্লারে আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেপ্তারের পরই জামিন পেলেন উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ

পার্লারে আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেপ্তারের পরই জামিন পেলেন উইমেন্স ওয়ার্ল্ডের মালিক ফারনাজ

গোপনে বিভিন্ন কক্ষে সিসিটিভি ক্যামেরা বসিয়ে আপত্তিকর ভিডিও রেকর্ড করার অভিযোগে দায়ের করা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার ধানমন্ডির একটি বিউটি পার্লারের মালিক ফারনাস আলমকে জামিন দিয়েছেন আদালত।
শনিবার (১৩ জানুয়ারি) তাকে আদালতে হাজির করে কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের পক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত তার জামিন মঞ্জুর করেন।
আদালতে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি মডেল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহফুজুল ইসলাম।
এদিকে ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) আবু তালেব বলেন, তিনি দেশের বাইরে আছেন বলে আমাদের কাছে তথ্য ছিল। তিনি দেশে ফিরলে আমাদের জানানোর জন্য আমরা আগেই ইমিগ্রেশনকে জানিয়েছিলাম। আজ তিনি দেশে ফিরে আসেন, এরপর তাকে অভিবাসন দিয়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত ২৭ ডিসেম্বর এ মামলায় তিন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তারা হলেন এমদাদুল হাসান (৫৩), তসলিম আরিফ ইলিয়াস (৫২) ও এইচএম জুয়েল খন্দকার (৩৩)।
মামলার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী এক নারীর অভিযোগের ভিত্তিতে গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ওমেন ওয়ার্ল্ড বিউটি পার্লারে অভিযান চালায় ধানমন্ডি থানা পুলিশ। এরপর সেখান থেকে ৮টি সিসি ক্যামেরা ও ডিভিআর ক্যামেরা জব্দ করে পুলিশ। এ ঘটনায় ধানমন্ডি থানার উপ-পরিদর্শক মো. একরামুল হক বাদী হয়ে উইমেন্স ওয়ার্ল্ডের দুই মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। পর্নোগ্রাফি কন্ট্রোল অ্যাক্ট, 2012 এর 4 ধারায় মামলাটি অভিযুক্ত করা হয়েছিল।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *