Friday , September 20 2024
Breaking News
Home / Sports / আমি ইতিহাসের সেরা সভাপতি হবো: সাকিব

আমি ইতিহাসের সেরা সভাপতি হবো: সাকিব

কোন সন্দেহ নেই যে সাকিব আল হাসান বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন। ২০০৬ সালে তার অভিষেকের পর থেকে, লাল-সবুজ জার্সিতে তার ১৮ বছরের দীর্ঘ ক্যারিয়ারে, তিনি অনেক প্রশংসা জিতেছেন, রেকর্ড স্থাপন করেছেন এবং সর্বদা বিশ্বের সেরা অলরাউন্ডার হিসাবে রাজত্ব করেছেন। বাইশ গজ বাইরেও ‘হট ফিগার’ দেশের ক্রিকেটের এই পোস্টার বয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে রাজনীতিতে অভিষেক হয় সাকিব আল হাসানের। মাগুরা-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বিশ্বের সেরা এই অলরাউন্ডার।

দেশের অন্যতম সেরা ক্রীড়া ব্যক্তিত্বের রাজনীতিতে প্রত্যাবর্তনে সাকিব অদূর ভবিষ্যতে ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পাবেন বলে মনে করেছিলেন অনেকে। কিন্তু টাইগারদের পোস্টারবয় চাই ভিন্ন কিছু। মন্ত্রণালয় নয়, দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবির সভাপতি হতে চান সাকিব। সুযোগ পেলে বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হতে চান তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) দুবাইভিত্তিক টি-টেন ফ্র্যাঞ্চাইজি দল বাংলা টাইগার্স প্রকাশিত এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

সাকিবের মন্তব্য, সভাপতি হলে ভালো লাগবে, বাকিটা জানি না। আমি বিশ্বাস করি, আমি যখন যাব অবশ্যই বাংলাদেশের ইতিহাসের সেরা সভাপতি হবো। পারি কি না, সেটা পরের কথা।

টাইগার দলপতি আরও বলেন, দেখুন পাপন ভাই এত দিনে অনেক কিছু করেছেন। স্বাভাবিকভাবেই, তার অর্জনকে অবমূল্যায়ন করা যায় না। এবং যদি আমি সেরা হওয়ার বিষয়ে চিন্তা না করি তবে আমি কীভাবে সেরা কাজটি করব? এমন নয় যে আমি কাউকে ছোট করছি। এর আগে যারা দায়িত্বে ছিলেন তারা সবাই চমৎকার কাজ করেছেন। তারা কাজ না করলে দেশের ক্রিকেটের এত উন্নতি হতো না। তাদের অবদানের জন্যই আমরা এতদূর আসতে পেরেছি। আমি এলে হয়তো আরও অনেক কাজ করতে পারব। সময় সব বলে দেবে।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *