Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে মির্জা আব্বাসকে

হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে মির্জা আব্বাসকে

হঠাৎ করে বুকে প্রচন্ড রকম ব্যথা অনুভবের পর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন মির্জা আব্বাস যিনি বিএনপির বর্তমান স্থায়ী কমিটির সদস্য, বিএনপির বর্ষীয়ান নেতা এবং সাবেক মন্ত্রী। তাকে হাসপাতালে নেওয়ার পর দ্রুত সিসিইউতে (কার্ডিয়াক / করোনারি কেয়ার ইউনিট) নিয়ে যাওয়া হয়।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) দিবাগত রাত দেড়টায় তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন তিনি।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম দেশের একটি সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়ে বলেন, ‘বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করায় রাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাকে দ্রুত কিছু পরীক্ষা নিরীক্ষা করে ওষুধ দিয়েছেন। বর্তমানে তিনি কিছুটা সুস্থ আছেন। দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন বিএনপির এ নেতা।’

মির্জা আব্বাস যাতে দ্রুত সুস্থ হয়ে ফিরে আসেন এই জন্য তাঁর সহধর্মিনী আফরোজা আব্বাস দেশের সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, আব্বাস সেইসব নেতাদের মধ্যে রয়েছেন যারা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের উত্থানের মাধ্যমে তাদের রাজনৈতিক জীবন শুরু করেছিলেন এবং রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সাথে কাজ করেছিলেন। মির্জা আব্বাস ১৯৯১ সালে ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র পদে নিযুক্ত হন। তিনি এই পদে ১৯৯৩ সালের ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন। পরে ২০০১ সালের নির্বাচনে মির্জা আব্বাস রাজধানী ঢাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *