Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নির্বাচন নিয়ে এবার ভয়াবহ তথ্য দিল হিরো আলম

নির্বাচন নিয়ে এবার ভয়াবহ তথ্য দিল হিরো আলম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সরকার সব দলকে টাকা দিয়েছে বলে দাবি করেছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি বলেন, “আমি আমার দল কংগ্রেস থেকে নির্বাচিত হয়েছি। সরকার অন্য দলগুলোকেও নির্বাচনে এনেছে। প্রতিটি দলকে বলা হয়েছে ২ থেকে ৫টি আসন দেওয়া হবে। আরেকটি কথা, এটা কেউ বলেছে কিনা জানি না। কংগ্রেস থেকে শুরু করে স্বতন্ত্র প্রার্থী যারা দাঁড়িয়েছে প্রত্যেক দলকে সরকার টাকা দিয়েছে। প্রতিটি দলকে নির্বাচনী খরচের জন্য টাকা দিয়েছে। আমার দলও টাকা দিয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাজধানীর রামপুরায় নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

হিরো আলম বলেন, ‘দল আমাকে ডেকে বলেছে-আলম সরকার থেকে কিছু ফান্ড দিয়েছেন। নির্বাচনে মাঠে থাকতে সবাইকে। আমি জিজ্ঞেস করলাম কত টাকা? পোস্টারের জন্য ৩০ হাজার টাকা। এবং জামানতের জন্য দেওয়া হয়েছে। মোট ৬৫ হাজার টাকা দিয়েছে। আমি বললাম আমার টাকা লাগবে না।’

টাকা দেওয়ার বিষয়ে প্রমাণ দিতে পারবেন উল্লেখ করে তিনি আরও বলেন, সরকার যে টাকার কথা বলেছে, আপনারা চাইলে প্রমাণ দেব।

এর আগে রোববার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ৩ লাখ ৪৪ হাজার ৫১৪ ভোটের মধ্যে ৯৬ হাজার ৬০৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম মাত্র ২ হাজার ১৭৫ ভোট পেয়ে জামিন হারান। এই নির্বাচনে তিনি বাংলাদেশ কংগ্রেসের হয়ে ডাব প্রতীকে অংশ নেন।

এ আসনে নৌকা মার্কার প্রার্থী রেজাউল করিম তানসেন ৪২ হাজার ৭৫৭ ভোট পেয়ে তৃতীয়বারের মতো জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার জিয়াউল হক মোল্লা পেয়েছেন ৪০ হাজার ৬১৮ ভোট।

এর আগে 2018 সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নেন হিরো আলম। পরে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *