Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনে হারের পর মমতাজ বললেন, আমাদের ওপর অত্যাচার চলছে

নির্বাচনে হারের পর মমতাজ বললেন, আমাদের ওপর অত্যাচার চলছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এবারের নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করেছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। তবে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসতে পারেননি তিনি। তার উপরে ট্রাক প্রতীক নিয়ে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলু।

নির্বাচনের পরদিন সংগীতশিল্পী মমতাজ বলেন, সকাল থেকেই নেতাকর্মীরা বাড়ি ফিরছেন। আমি তাদের সবার সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেব।

এদিকে নেতাকর্মীদের ওপর স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুলের কর্মীরা হামলা করছে উল্লেখ করে এই কণ্ঠশিল্পী বলেন, সকাল থেকে বিভিন্ন নেতাকর্মী আমার কাছে এসে অভিযোগ করছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা নানাভাবে অত্যাচার করছে।। কারও খামারে আগুন দিচ্ছে, আবার কারও স্ত্রীর গায়ে হাত তুলছে, কাউকে কুপিয়ে জখম করছেন। মোট কথা আমাদের ওপর নানাভাবে অত্যাচার চলছে।

প্রসঙ্গত, সংগীতশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে সংরক্ষিত মহিলা আসন থেকে সংসদ সদস্য হন। ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। ২০১৮ সালের নির্বাচনেও তিনি নির্বাচিত হয়েছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *