Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের মা হওয়ার খবর জানালেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি

ফের মা হওয়ার খবর জানালেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি

বাংলা সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে সিনেমা জগতে পা রাখেন জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। তবে ভক্তদের নজরে আসেন হিন্দি সিনেমার মধ্য দিয়ে। বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে নামজাদা সব খানদের বিপরীতে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। ব্যক্তিগত জীবনে আদিত্য চোপড়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই নায়িকা। বর্তমানে এক সন্তানের অভিভাক তিনি। তবে এবার জানা গেল, আরও এক সন্তানের মা হতে চলেছেন তিনি।

‘দ্য কপিল শর্মা শো’-তে এসে নিজেই জানালেন রানি, দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন।

ব্যক্তিগত জীবন নিয়ে অহেতুক চর্চা মোটেই পছন্দ নয় এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়া থেকে দূরেই থাকেন। অন্যদিকে নায়িকার স্বামী তো মিডিয়ার ক্যামেরার সামনেও ধরা দেন না। কিন্তু সম্প্রতি নিজের দাম্পত্য জীবন নিয়ে বড়সড় বোমা ফাটালেন এই বঙ্গ সুন্দরী।

আপতত ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে ব্যাপক ব্যস্ত অভিনেত্রী। তার প্রচারেই এসেছিলেন কপিলের কমিডে শোতে।

সেখানে রানি তার ছয় বছরের মেয়ে আদিরার কথা বলতে গিয়ে স্পষ্ট জানান, এই বয়স থেকেই বাবা-মায়ের উপর ছড়ি ঘোরায় সে। নায়িকার কথায়, বাড়ির একমাত্র মেয়ে হওয়ার ফায়দা তুলতে চায় আদিরা।

রানি বলেন, ‘আমি তো চাই যে কেউ আসুক যে আদিরার রাজত্বে ভাগ বসাবে। কিন্তু আমার বর রাজি হচ্ছে না। আমরা শিগগিরই সুখবর দিতে চাই।’

১৯৯৬ সালে ‘বিয়ের ফুল’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন রানী মুখার্জী। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা। এদিকে সম্প্রতি ‘বান্টি অউর বাবলি ২’ সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। জানা যায় এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন সাইফ আলি খান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *