Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ যে আশঙ্কায় ঝিনাইদহে ১৪৪ ধারা জারি

হঠাৎ যে আশঙ্কায় ঝিনাইদহে ১৪৪ ধারা জারি

ঝিনাইদহের দুটি স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকরা একই সময়ে শহরের দুটি স্থানে নির্বাচনী সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল মাঠ ও পানি উন্নয়ন বোর্ড মাঠে জেলা প্রশাসন এ আদেশ দেন।

জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম বলেন, একই সময়ে ঝিনাইদহ শহরের দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা পৃথক দুটি স্থানে সভা ডেকেছে। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, জননিরাপত্তার স্বার্থে ওই দুই এলাকার ৪০০ গজের মধ্যে সব ধরনের জমায়েত, জনসমাবেশ, মিছিল অবৈধ ঘোষণা করা হয়েছে। এ আদেশ অমান্য করলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড মাঠে নৌকা প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি’র জনসভা বিকেল ৩টায় হওয়ার কথা ছিল। অন্যদিকে শহরের ওয়াজির আলী স্কুল মাঠ প্রাঙ্গনে একই সময়ে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদি মহুলের জনসভা হওয়ার কথা ছিল ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *