Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ আ’লীগে যোগ দিয়ে বিএনপির ২১ নেতাকর্মী বললেন, নৌকা আমাদের প্রতীক

হঠাৎ আ’লীগে যোগ দিয়ে বিএনপির ২১ নেতাকর্মী বললেন, নৌকা আমাদের প্রতীক

জামালপুরের কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাচনী জনসভার মঞ্চে ফুলের মালা পরিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মী। এ সময় তারা আগামী ৫ জানুয়ারির নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার অঙ্গীকার করেছেন।

সোমবার সন্ধ্যায় জামালপুর-৫ (সদর) আসনের প্রার্থী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নের টিকারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মো. আবুল কালাম আজাদের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে বিএনপি ও অঙ্গ সংগঠনের ২১ নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও সদর আসনের সংসদ সদস্য প্রার্থী মো. আবুল কালাম আজাদ বিএনপি নেতাকর্মীদের গলায় মালা পরিয়ে স্বাগত জানান। পরে তাদের নামের তালিকা পড়ে শোনান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

পরে সভায় বক্তব্য রাখেন সদ্য আওয়ামী লীগে যোগদানকারী আবু তালেব।

তিনি বলেন, “আজ আমরা নৌকা মার্কার রাজনীতিতে যোগ দিয়েছি এই আয়োজনে, নৌকা আমাদের প্রতীক। আজ থেকে শেখ হাসিনা আমাদের সঠিক দক্ষনেতা, মির্জা আজম এমপি, মুহাম্মদ বাকী বিল্লাহ, ফারুক আহাম্মেদ চৌধুরী ও নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ আমাদের নেতা।’
এ সময় তিনি সবাইকে নিয়ে নৌকার জন্য ভোট চেয়ে আবুল কালাম আজাদকে নির্বাচিত করার অঙ্গীকার করেন।

শেষে তিনি জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে বক্তব্য শেষ করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *