Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচন ঠেকাতে নতুন সিদ্ধান্ত নিল জামায়াত

নির্বাচন ঠেকাতে নতুন সিদ্ধান্ত নিল জামায়াত

নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে আগামীকাল মঙ্গলবার থেকে আরও তিন দিন লিফলেট বিতরণ ও গণসংযোগ করবে জামায়াতে ইসলামী।

সোমবার এক বিবৃতিতে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম মাছুম এ কর্মসূচি ঘোষণা করেন।

নির্বাচন বর্জনকারী বিএনপির মতো জামায়াতও হরতাল-অবরোধ থেকে সরে এসে গত ২২ ডিসেম্বর থেকে ৩ দফায় ৭ দিনের গণসংযোগ কর্মসূচি দেয়।

সোমবারের বিবৃতিতে বলা হয়, দেশকে ধ্বং/সের হাত থেকে বাঁচাতে তামাশা নির্বাচন বাতিল, সরকারের পদত্যাগ, নির্বাচনী তত্ত্বাবধায়ক সরকার গঠন, রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহার, সাজা বাতিলের দাবিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দিচ্ছি। ফার্মেসির রায়ে দেওয়া এবং সকল নেতাকর্মীদের মুক্তি।

এদিকে আজ লিফলেট বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াত।

ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম উত্তরায় এক গণযোগাযোগ অনুষ্ঠানে বলেন, জনগণ ৭ জানুয়ারির তামাশা নির্বাচন প্রত্যাখ্যান করে সরকারকে লাল কার্ড দেখিয়েছে।

এ ছাড়া মিরপুর ৬০ ফুট রোড, শেরে বাংলা নগর, ভাষান্তে লিফলেট বিতরণ করেছে উত্তর জামায়াত।

অন্যদিকে খিলগাঁও, ডেমরা, লালবাগ, শাহজাহানপুর, কামরাঙ্গীরচর, কোনপাড়া, মুগদা, পল্টন, মতিঝিল, সবুজবাগ, শাহবাগ, বংশাল, রমনা, কোতয়ালী, নিউমার্কেট, কলাবাগান, হাজারীবাগ, যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচরে গণযোগাযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। রাজধানীর সুত্রাপুর, গেন্ডারিয়ায় মহানগর দক্ষিণ জামায়াতের মো. প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *