Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হিড়িক জাতীয় পার্টির প্রার্থীদের

হঠাৎ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হিড়িক জাতীয় পার্টির প্রার্থীদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির (জাপা) তিন প্রার্থী। তারা হলেন বরিশাল-২ ও ৫ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস, বরগুনা-১ (বরগুনা সদর, আমতলী ও তালতলী) মোঃ খলিলুর রহমান ও গাজীপুর-১ (কালিয়াকৈর ও সিটির একাংশ) আসন ও গাজীপুর-৫ (কালীগঞ্জ ও সিটির একাংশ) আসনের প্রার্থী এমএম নিয়াজ উদ্দিন। ব্যুরো, স্টাফ রিপোর্টার ও প্রতিধিদের পাঠানো খবর-

বরিশাল: বরিশালের ২ আসনের প্রার্থী তাপস ৭ জানুয়ারির নির্বাচনকে ‘প্রহসন নির্বাচন’ আখ্যা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। রোববার বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক কর্মশালায় ভোট নিরপেক্ষ না হওয়ার আশঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

বরগুনা: বরগুনা-১ আসনের প্রার্থী খলিলুর রহমানও একই কারণ দেখিয়ে গণমাধ্যমকর্মীদের সামনে দলের বরিশাল জেলা কার্যালয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। কোন প্রার্থীকে সমর্থন করছেন কিনা জানতে চাইলে জাপার এই প্রার্থী বলেন, প্রশ্নই আসে না। নির্বাচনে ভোটারদের মধ্যে কোনো আগ্রহ দেখছি না। একতরফা নির্বাচন।

গাজীপুর: গাজীপুরের দুটি আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মনোনয়ন প্রত্যাশী, সরকারের সাবেক সচিব ও মহানগর জাতীয় পার্টির সভাপতি এম এম নিয়াজ উদ্দিন রোববার নির্বাচন থেকে সরে দাঁড়ান। ব্যক্তিগত কারণ ও সার্বিক রাজনৈতিক কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানান।

গাজীপুর-২ আসনের সমর্থককে জরিমানা : গাজীপুর-২ আসনের জাতীয় পার্টির এমপি প্রার্থী মো. জয়নাল আবেদিনের সমর্থক এইচএম আলাউদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার দুপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ জরিমানা করা হয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *