Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ১৫ বছর বিএনপিকে সম্মান দিয়েছি, তারাও নৌকায় ভোট দেবে: প্রতিমন্ত্রী তাজুল

১৫ বছর বিএনপিকে সম্মান দিয়েছি, তারাও নৌকায় ভোট দেবে: প্রতিমন্ত্রী তাজুল

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, ওই দলের (বিএনপি) জনগণও নৌকা মার্কায় ভোট দেবে। বিগত নির্বাচনের চেয়ে এবার জনগণ উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোট দেবে। গতকাল বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাহেরচর ইউনিয়নের বাহেরচর গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। সাবেক সেনা কর্মকর্তা তাজুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসন থেকে ৪ বারের সংসদ সদস্য। টানা পঞ্চমবারের মতো আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। তাজুল ইসলাম বলেন, একটি পশু জন্মেও বাঞ্ছারামপুরবাসীকে ভোট দিতে বাধা দেবে না। যারা বাধার কথা বলেন তারাও নৌকায় ভোট দেবেন। এটি একটি ঐক্যবদ্ধ বাঞ্ছারামপুর গড়তে আমার প্রচেষ্টার প্রতিফলন। কারণ যে আমার প্রতি অন্যায় করেছে আমি তার প্রতিশোধ নিইনি।

বাঞ্ছারামপুরে যারা বিএনপিতে আছেন তাদের অনেকেই আমাকে ভোট দেবেন। হয়তো এখানে এবং সেখানে কিছু ঘটবে. তিনি আরও বলেন, গত ১৫ বছরে আমরা বিএনপির কোনো নেতাকর্মীর ওপর হামলা করিনি, মামলা করিনি। আমরা তাদের সম্মান দিয়েছি। তাই আমাদের প্রতি তাদের কোনো বিদ্বেষ নেই। বাঞ্ছারামপুরের স্বার্থে আমরা সবাই ঐক্যবদ্ধ। বাঞ্ছারপুরে অনেক ব্রিজ আছে- এটা এখানে লেখা হবে না যে এটার ওপর দিয়ে আওয়ামী ছাড়া কেউ হাঁটতে পারবে না। তাই রাজনৈতিক মতপার্থক্য থাকলেও উন্নয়নের স্বার্থে সবাই নৌকায় ভোট দেবেন। বাহেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ মোল্লার পরিচালনায় জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহী, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন প্রমুখ।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *