Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বনশ্রীতে তুলকালাম, ৩ গাড়িতে আগুন, চার পুলিশ সদস্য আহত

বনশ্রীতে তুলকালাম, ৩ গাড়িতে আগুন, চার পুলিশ সদস্য আহত

রাজধানীর বনশ্রীতে এক গৃহকর্মী খুনের ঘটনায় তুলকালামের ঘটনা ঘটেছে। উত্তেজিত এলাকাবাসী বাড়ির মালিকের গ্যারেজে রাখা তিনটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে স্থানীয়রা ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ বাঁশ্রী ডি ব্লকের ৫ নম্বর রোডের ৩২ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে।
রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, সকালে ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুর খবর পেয়ে পুলিশের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানোর চেষ্টা করলে স্থানীয়রা জড়ো হয়ে তাদের বাধা দেয়। তিনি আরও বলেন, পরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারের চেষ্টা করি। এসময় তারা ক্ষিপ্ত হয়ে হাঙ্গামা শুরু করে। এক পর্যায়ে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। আমিসহ চার পুলিশ সদস্য আহত হন।

তখন সহকর্মীরা আমাকে আহত অবস্থায় নিয়ে আসে। পরে শুনেছি ভবনটিতে আগুন লেগেছে। তিনটি গাড়িতেও আগুন দেওয়া হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। বর্তমানে গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *