Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বহিষ্কার হলেন বিএনপির ৬ নেতা, চিঠিতে রিজভীর স্বাক্ষর

এবার বহিষ্কার হলেন বিএনপির ৬ নেতা, চিঠিতে রিজভীর স্বাক্ষর

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী প্রচারণায় জড়িত থাকায় বিএনপির ছয় নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়। প্রাথমিক সদস্যপদসহ দলীয় সব পদ থেকে তাদের বহিষ্কার করা হয়েছে। প্রজ্ঞাপনে বহিষ্কৃত দলের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, বন্দর উপজেলা বিএনপি নেতা ও সিটি কর্পোরেশনের সাবেক ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, সাবেক ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, গোলাম নবী মুরাদ ও সোনারগাঁ থানার ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. নুরুজ্জামান।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল বলেন, বহিষ্কারের চিঠি পেয়েছি। কেন্দ্র আমাকে বহিষ্কারের প্রয়োজনীয়তা অনুভব করেছে এবং তা করেছে। যখন প্রয়োজন মনে করবে তখন আবার নেবে।

এর আগে ২৬ ডিসেম্বর নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সমরক্ষেত্রে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

সমাবেশে বন্দর থানা বিএনপির আহ্বায়ক হান্নান সরকার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুলতান আহমেদ ও যুগ্ম আহ্বায়ক গোলাম নবী মুরাদসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন। এর আগেও তারা সেলিম ওসমানের পক্ষে বিভিন্ন সভা-সমাবেশে যোগ দেন।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *