Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আপার মত যদি আল্লাহকে ডাকতো তাহলে বেহেশতের দরজা খুলে দিত: শামীম ওসমান

আপার মত যদি আল্লাহকে ডাকতো তাহলে বেহেশতের দরজা খুলে দিত: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বর্তমান সময়ে তার ভিন্ন ধর্মী বক্তব্যের জন্য আলোচিত। তিনি তার এলাকায় বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ডে অতিথি হিসেবে যোগ দিয়ে বক্তব্য দেন সেটা পরবর্তী সময়ে আলোচনায় আসেন। গতকাল তিনি একটি খাদ্যগুদামের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্য দেন। তিনি বলেন, এখন ক্ষমতা দেখেছে তাই সবাই এখন আওয়ামী লীগ। এখন তো দেখা যায় গাছের পাতায় পাতায় আওয়ামীলীগ। পরগাছারা যেভাবে জাকিয়ে ধরে বসতে শুরু করেছে তাতে আসল গাছটি আর সম্মুখে আসতে পারছে না। এখন সব জায়গায় দেখছি উপদেশদাতা যারা আমাদের উপদেশ দেয়, দিক নির্দেশনা প্রদান করতে চায়।

তিনি আরো বলেন, সবাই বলে শুধু আপা আছে। যেভাবে শুধু আপা আপা জপে এভাবে যদি আল্লাহকে ডাকতো তাহলে বোধহয় আল্লাহ বেহেশতের দরজা খুলে বলতো আয় বেশী দেরিছ করিস না। তাই সকলকে বলছি ষ’ড়য’/ন্ত্র আরো হবে। নারায়ণগঞ্জে নির্বাচন গেছে অনেক ষ’ড়য’/ন্ত্র হয়েছিল, লা’/শের রাজনীতির চেষ্টা হয়েছিল। প্রশাসন, পু’/লি’শ, র‍্যাব সকলের সহযোগিতায় দলীয় নেতাকর্মীদের ধৈর্য্যের কারণে ও চেষ্টায় তা রুখে দেয়া সম্ভব হয়েছে।

প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আমাদের দেশটাই ষ’/ড়য’ন্ত্র। অনেক বড় পরীক্ষা আমাদের হয়তো দিতে হবে। তাই প্রশাসনের লোকজনদের বলবো সামনে সিটে আওয়ামীলীগের নেতাকর্মীদের জন্য চেয়ার রাইখেন। কারণ সামনে তারাই থাকবে তারাই র’/ক্ত দেবে রাজপথে থাকবে। ল’/ড়া’ই তারাই করবে, আ’/ঘা’ত যখন আসবে প্র’তিঘা’/ত আওয়ামী লীগই করবে। নারায়ণগঞ্জ অনেক ভুয়া মুক্তিযোদ্ধা আছে। ৭১ এর মুক্তিযোদ্ধাদের সম্মান দেয়া হচ্ছে। ৭৫ এর পর যারা জীবন দিয়েছেন নূর হোসেনরা তাদেরকে অনুদান না দেয়া হলেও তাদের নামের তালিকা প্রকাশ করা উচিত নয়তো কোন একদিন দেখা যাবে তাদের নাম স’ন্ত্রা’/সীদের তালিকায় চলে এসেছে।

গতকাল (রবিবার) অর্থাৎ ১৪ নভেম্বর দুপুরের দিকে বন্দরের নবীগঞ্জ এলাকায় অবস্থিত সিএসডি ক্যাম্পাসে নারায়ণগঞ্জে আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন ও বৃহৎ আকারের খাদ্যগুদাম নির্মাণ করার জন্য ভিত্তিপ্রস্তর ও এই সংক্রান্ত কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগন্জ-৪ আসন থেকে নির্বাচিত এমপি শামীম ওসমান বক্তব্যে দেওয়ার সময় এমন কথা বলেন। ঐ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *