Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকায় ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কাটা যাবে : সেই আওয়ামী লীগ নেতা

নৌকায় ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কাটা যাবে : সেই আওয়ামী লীগ নেতা

বগুড়া-৭ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মো. মোস্তফা আলম নান্নুকে ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কেটে ফেলার হুমকি দেন দলের জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু।

শুক্রবার শাজাহানপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে নৌকার নির্বাচনী জনসভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনে দলের প্রার্থী ডা. মোস্তফা আলম নান্নু ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহীন মঞ্চে উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতার বক্তব্যের একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ৪ মিনিট ৩ সেকেন্ডের ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের সম্মানের আসনে বসিয়েছেন। শেখ হাসিনার মার্কায় (নৌকা) ভোট না দিয়ে অন্য কাউকে ভোট দেবেন? ভোটার আইডি থেকে আপনার নাম আবার কর্তন হয়ে যাবে।

এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও পদক্ষেপের কথা তুলে ধরেন। তিনি বলেন, এত কিছু করার পরও এই সরকারকে ভোট না দিলে আপনাদের নাম কি আর থাকবে? এ আসনে (বগুড়া-৭) প্রার্থী হচ্ছেন মোস্তফা আলম নান্নু। চাঁদেরও কলঙ্ক আছে কিন্তু নান্নুর কোনো কলঙ্ক নেই।তাকে ভোট না দিয়ে কি চোরবাটপারদের ভোট দিবেন?

এ বিষয়ে জানতে চাইলে আসাদুর রহমান দুলু বলেন, কাউকে হুমকি দেওয়ার জন্য মন্তব্য করিনি। সরকারের উন্নয়ন তুলে ধরতেই এমনটি বলেছি। কাউকে ভয় দেখানোর কোনো উদ্দেশ্য ছিল না।

বগুড়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ ধরনের বক্তব্য নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন। আমরা বিষয়টি সম্পর্কে অবগত আছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *