Friday , September 20 2024
Breaking News
Home / National / ঋণখেলাপিদের ভোট দেবেন না: সোহেল তাজ

ঋণখেলাপিদের ভোট দেবেন না: সোহেল তাজ

গাজীপুর-৪ (কাপাসিয়া) সংসদীয় আসনে বড় বোন সিমিন হোসেন রিমি এমপিকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। বুধবার গাজীপুরের কাপাসিয়ায় এক জনসভায় তিনি এ ভোট চান।

এ সময় সাবেক প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেন, ‘আমরা নৌকা প্রতীকে ভোট দেব। যে প্রতীক আমাদের মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়ন করবে। কারণ এই নৌকাই পারে এ দেশকে সমৃদ্ধশালী করতে। আপনার তিনবারের নির্বাচিত এমপি সিমিন হোসেন রিমি তার প্রমাণ।

তিনি বলেন, আজ কাপাসিয়ার দিকে তাকালে দেখা যায়, রাস্তাঘাট, স্বাস্থ্যসেবা, পাঠদান কর্মসূচি—এসবই সম্ভব হয়েছে সিমিন হোসেন রিমির অক্লান্ত পরিশ্রমে। কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন সেবার এক নম্বরে। এর প্রমাণ সোনার বাংলা। আমরা এই সোনার বাংলা চেয়েছিলাম।

সোহেল তাজ বলেন, আপনারা জানেন কোথায় ভোট দিতে হবে। দেশকে সুন্দর করতে হবে। দুর্নীতি মুক্ত করতে হবে। অনিয়ম ও অব্যবস্থাপনা মুক্ত করতে হবে। যারা জালিয়াতি ও দুর্নীতি করে অর্থ উপার্জন করে আমরা তাদের চাই না। আমরা চাই না যারা হাজার হাজার কোটি টাকা খেলাপি। আমরা ঋণ খেলাপি হয়ে সবার জন্য এমপি নির্বাচন চাই না, আমরা তাদের ভোট দেব না।’

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং তার পাশাপাশি কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। এই আওয়ামী লীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। বাকি কাজগুলো সম্পন্ন করার সুযোগ দিতে হবে। আমি আশা করি আপনি তার কাজে সন্তুষ্ট। আপনি যদি সন্তুষ্ট হন তবে নৌকার পক্ষে ভোট দিন।

সিমিন হোসেন রিমি এমপি বলেন, আগামী ৭ জানুয়ারি সকালে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করুন। মনে রাখবেন, ভোট আপনার অধিকার। আপনারা যেভাবে আমাকে-সোহেলকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমরা কাজ করতে পেরেছি।’ তিনি কাপাসিয়ার প্রতিটি গ্রামকে একটি আদর্শ গ্রাম হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলার টোক সার্জবালা উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউদ্দিন আহমেদ সেলিম, টোকে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন।

পরে সাবেক প্রতিমন্ত্রী টোক ইউনিয়নের নয়াসংগুন, উলুসারা, টোক নগর, বড়চালা, টোক ইউনিয়নের উজুলি দীঘিরপাড় এবং বড়িশাব ইউনিয়নের দামুয়ার চালা, সরকার টেক, নরোত্তমপুর ও দুলালপুরে প্রচারণা চালান।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *