Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নিজ স্ত্রীকেই দ্বিতীয় বিয়ে করলেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা

নিজ স্ত্রীকেই দ্বিতীয় বিয়ে করলেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা

স্ত্রীর সঙ্গে ২০টি বসন্ত পার করেছেন বলিউড অভিনেতা রণিত রায়। তারপরও কমেনি টান। ভালোবাসাকে নতুন করে ঝালিয়ে নিতে ফের নিজের স্ত্রীকে বিয়ে করলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

২০ তম বিবাহ বার্ষিকীকে বিশেষ করে তুলতে রণিত তার স্ত্রী নীলমকে পুনরায় বিয়ে করেছেন। গোয়ার একটি মন্দিরে তাদের বিয়ে হয়। দ্বিতীয়বার বিয়ে করার পর তিনি নিজেই সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

রণিতের প্রকাশিত একটি ভিডিওতে দুজনকে একসঙ্গে বিয়ের সব নিয়ম মেনে চলতে দেখা যায়। এমনকি তাদের শুভদৃষ্টি করতেও দেখা যায়। ২০ বছর পর আবারও নতুনভাবে বরের মুখ দেখার জন্য নীলম উতলা হয়ে উঠলে তাদের বিয়েতে হাজির সমস্ত অতিথিরা হেসে গড়িয়ে পড়েন।

রনিত-নীলমকে সাতপাকে ঘুরতেও দেখা গেছে। বিয়ের পর বড়দের আশীর্বাদও নেন তারা। অবশেষে রণিত তার স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খান। এই ভিডিও পোস্ট করে রণিত লিখেছেন, ‘দ্বিতীয়বার তো কী! হাজারবার তোর সঙ্গে এভাবেই বিয়ে করব।’

এদিন রণিত গায়ে জড়িয়েছিলেন সাদা শেরওয়ানি ও লাল ওড়না। অন্যদিকে সম্পূর্ণ লাল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন তার স্ত্রী নীলম। এরইমধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাদের বিয়ের ছবি ও ভিডিও। সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা জানাচ্ছেন মুহুর্মুহু শুভেচ্ছা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *