Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভোটারদের পানি-বিদ্যুৎ বন্ধের হুমকি, ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

ভোটারদের পানি-বিদ্যুৎ বন্ধের হুমকি, ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তারের নির্দেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নৌকায় ভোট না দিলে ভোটারদের বাড়ির পানি ও বিদ্যুৎ কেটে দেওয়ার হুমকি দেওয়ায় ছাত্রলীগ নেতা শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানান।

তিনি বলেন, ছাত্রলীগ নেতা মাসুমের বক্তব্যকে ঘিরে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তার বক্তব্যে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনও জড়িত। আমরা সেই নেতাকে খুঁজছি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসপি আরও বলেন, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এখনো কোনো মামলা হয়নি। তবে আইনগতভাবে তাকে পুলিশ আটক করতে পারে। কারণ নৌকায় ভোট না দিলে গ্যাস-বিদ্যুৎ-পানি থাকবে না, এমন কথা কেউ বলতে পারবে না। ওই বক্তব্যের মাধ্যমে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছেন তিনি। এজন্য তাকে গ্রেফতার করে আইনগত জিজ্ঞাসাবাদ করব।

এর আগে গত শনিবার (২৩ ডিসেম্বর) রূপগঞ্জের মুড়াপাড়ায় নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে এক নির্বাচনী সভায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, ‘তোমাদের ভোট দিতে হবে। নৌকা ব্র্যান্ড। মনে রাখবেন, যে. অন্যথায়, আপনার জল, বিদ্যুৎ, গ্যাস আছে, কিন্তু আপনার কিছুই থাকবে না। তার বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *