Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘ভোটের পর প্রয়োজনে নৌকা বিরোধীদের ঠ্যাং ভেঙে ফেলা হবে’

‘ভোটের পর প্রয়োজনে নৌকা বিরোধীদের ঠ্যাং ভেঙে ফেলা হবে’

দ্বাদশ জাতীয় নির্বাচনে পঞ্চগড়-১ আসনে স্বতন্ত্র প্রার্থী ও নৌকা বিরোধী সমর্থকদের পা ভাঙ্গার হুমকি দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান নুরু। রোববার (২৪ ডিসেম্বর) রাতে জেলার সদর উপজেলার অমরখানা ইউপির কাজিরহাট বাজারে নৌকার বিরুদ্ধে যারা কাজ করছে তাদের চিহ্নিত করতে আয়োজিত নির্বাচনী সভায় বক্তব্য রাখেন তিনি।

চেয়ারম্যান নুরুজ্জামান নুরু তার বক্তব্যে বলেন, যারা এতদিন নৌকার পতাকাতলে নিঃশ্বাস নিচ্ছিলেন, তারা এখন নৌকার বাইরে ভিন্ন সুর তুলেছেন, তাদের চিহ্নিত করুন। ৭ তারিখের পর নৌকার আশেপাশে এসব লোক দেখা গেলে প্রয়োজনে ভেঙ্গে ফেলা হবে। তাদের বলা হয় খন্দকার মোস্তাক। কারণ নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবের ব্র্যান্ড, এই ব্র্যান্ড জননেত্রী শেখ হাসিনার ব্র্যান্ড। এই ব্র্যান্ডের বিরোধিতাকারী আওয়ামী লীগের সব নেতাকর্মীকে খন্দকার মোস্তাক বলতে আমাদের কোনো আপত্তি নেই।

স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও তার কর্মী সমর্থকদের প্রেক্ষিতে এ বক্তব্য দেওয়া হয়।

হুমকিপ্রাপ্ত নুরুজ্জামান নুরু পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, অমরখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তার অনুসারী ও সমর্থক বলে জানা গেছে। নির্বাচনী সভায় এই আওয়ামী লীগ সমর্থকের হুমকির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে জেলাজুড়ে শুরু হয় সমালোচনা।

এর আগে আওয়ামী লীগ প্রার্থীর অনুসারী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব এক নির্বাচনী সভায় এমন হুমকি দেওয়ায় নির্বাচন তদন্ত কমিটি তার নিন্দা জানিয়েছিল।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *