Thursday , September 19 2024
Breaking News
Home / National / রওশনের সর্বশেষ খবর জানিয়ে সাদ বললেন, আম্মার অবস্থা খুব বেশি ভালো বলা যাবে না

রওশনের সর্বশেষ খবর জানিয়ে সাদ বললেন, আম্মার অবস্থা খুব বেশি ভালো বলা যাবে না

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এই মুহুর্তে তাকে অক্সিজেন দেওয়া হচ্ছে। এর আগে গত শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫ টার দিকে চিকিৎসকের পরামর্শে একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেয়া হয় রওশন এরশাদকে। স্বজনদের পাশাপাশি সর্বদা তার খোঁজ-খবর রাখছেন নেতাকর্মীরা।

আজ রোববার (১৪ নভেম্বর) বিকেলে ছেলে সাদ এরশাদ ঢাকা বলেন, আম্মার অবস্থা খুব বেশি ভালো বলা যাবে না। আবার খুব বেশি খারাপও না। বর্তমানে তার অক্সিজেন লাগছে। বাম পায়ে ইনফেকশন হয়েছে। চিকিৎসা চলছে।

মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সাদ এরশাদ জানান, সবকিছু মিলিয়েই তার চিকিৎসা চলছে। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে।

১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। অক্সিজেন লেভেল কমতে শুরু করলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়

সেখানে বেশকিছু দিন আইসিইউতে চিকিৎসা নেয়ার পর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটলে কেবিনে নেওয়া হয় তাকে। তবে এরপর আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লে ২০ অক্টোবর ফের আইসিইউতে রাখা হয় রওশনকে।

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন রওশন এরশাদ। তার দ্রুত রোগমুক্তি কামনা করে দেশবাসীর কাছে চেয়েছেন নেতাকর্মীরা।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *