Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নালিশ দিয়ে লাভ নেই, আমরা বিদেশিদের ভাত খাই না: পরিকল্পনামন্ত্রী

নালিশ দিয়ে লাভ নেই, আমরা বিদেশিদের ভাত খাই না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী এম এ মান্নান বলেছেন, বিএনপি আগুন সন্ত্রাসের দল। তারা নির্বাচনে আসতে চায় না; কিন্তু তারা কেন আসতে চান না তা বলেন না। তারা দেশের মানুষের জন্য কী করেছে? আমাদের সরকার দেশের মানুষকে শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মা সেতু, টানেল, নলকূপ ও ল্যাট্রিন দিয়েছে। তাই দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। এ কারণে তারা নির্বাচনে আসতে চায় না। তারা নির্বাচনকে ভয় পায়। তারা বলে আমরা নাকি ভোট ডাকাতি করি। তারা নির্বাচন প্রতিহত করতে চায়। তারা বিদেশিদের কাছে নালিশ করে বেড়ায়। বিদেশিদের কাছে নালিশ দিয়ে লাভ নেই। কারণ আমরা বিদেশিদের ভাত খাই না।

শনিবার বিকেল ৪টায় শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

সরকারের অগ্রগতি তুলে ধরে এম এ মান্নান বলেন, পাকিস্তান আমলে আমাদের কিছুই ছিল না। আমরা অবহেলিত ছিলাম কিন্তু বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর শেখ হাসিনার নেতৃত্বে আমরা ভারতকেও ছাড়িয়ে গেছি। পাকিস্তান তো আমাদের ধারে কাছেও নেই।

এম এ মান্নান পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জে আরও মেগা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, পুনরায় নির্বাচিত হলে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে জাউয়া-পাগলা-শান্তিগঞ্জ হয়ে সুনামগঞ্জ পর্যন্ত রেললাইন স্থাপন করব। বিমানবন্দর স্থাপন করব। উঁচু জায়গা না পেলে প্রয়োজনে খুঁটি দিয়ে হলেও বিমানবন্দর করা হবে।

পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিয়াজুল হক রাইজুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফফারের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *