Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার পি”স্তল নিয়ে নৌকার প্রচারণায় আ.লীগ নেতা

এবার পি”স্তল নিয়ে নৌকার প্রচারণায় আ.লীগ নেতা

নরসিংদী-২ (পলাশ) আসনে অ/স্ত্রসহ নৌকার প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফকে দিলীপের পক্ষে প্রচারণা চালাতে গেছে। আমদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভূঁইয়ার রিপন কান্দাইল গ্রামে নৌকার প্রচারণার সময় তার কোমরে পি/স্তল ছিল। এরই মধ্যে কোমরে অ/স্ত্র নিয়ে তার প্রচারণার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে আমদিয়ার ইউনিয়নের কান্দাইল গ্রামে দলীয় কর্মী-সমর্থক ও নৌকার প্রার্থীদের নিয়ে নৌকার প্রচারণা চালান সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূইয়া রিপন। এ সময় তার কোমরে একটি কালো রঙের পি/স্তল ছিল। পরে কোমরে পি/স্তল নিয়ে নাজিম উদ্দিনের ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়।

এর আগে গত ৪ ডিসেম্বর নরসিংদীর জেলা প্রশাসক বদিউল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ৭ জানুয়ারি পর্যন্ত অ/স্ত্র বহন ও প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

অভিযুক্ত সাবেক ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া সাংবাদিকদের বলেন, আমার কোমরে পি/স্তল ছিল, এটা ঠিক। কিন্তু আমি কাউকে ভয় দেখায়নি। অ/স্ত্রটি লাইসেন্সপ্রাপ্ত। এর আগে ইউপি নির্বাচনের সময় আমার বাড়িতে হা/মলা ও ভাং/চুর করা হয়। তাই আমার কাছে রেখেছি। আর কিছু না।

নরসিংদী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুল আশরাফ দিলীপের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

আমদিয়ার দায়িত্বে থাকা সহকারী নির্বাচন কর্মকর্তা ওমর ফারুক সাংবাদিকদের বলেন, বিষয়টি এখনো আমাদের নজরে আসেনি, আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রবিউল আলম জানান, এ বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনের সময় অস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখানো হয় না। আপাতত বৈধ হোক বা অবৈধ অ/স্ত্র প্রদর্শন নিষিদ্ধ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *