Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঐশ্বর্যার সঙ্গে সংসারে অশান্তি, স্ত্রীর প্রাক্তনকে জড়িয়ে ধরলেন অভিষেক

ঐশ্বর্যার সঙ্গে সংসারে অশান্তি, স্ত্রীর প্রাক্তনকে জড়িয়ে ধরলেন অভিষেক

বচ্চন পরিবারে অশান্তির খবর এখন টক অফ দ্য টাউন। কানাঘুষা, তাদের পারিবারিক জটিলতার কোনো সুনাম নেই। এর মধ্যেই ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চনের বিচ্ছেদ জল্পনা। ঐশ্বরিয়া রাই বচ্চনের ৫০ তম জন্মদিন আলোচনার একটি আলোচিত বিষয়। বচ্চনদের মধ্যে সবসময়ই জন্মদিন উদযাপনের প্রবণতা ছিল। এ বছর ঐশ্বরিয়ার জন্মদিনে কিছুই হয়নি।

পরিবর্তে, ঐশ্বরিয়া দিনটি মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সাথে কাটিয়েছেন। নেটপাড়ার দাবি, অভিষেক নৈমিত্তিক ভাবে শুভেচ্ছা জানিয়েছেন। এই পারিবারিক অশান্তির মধ্যেই অভিষেক ঘটালেন আরেক অপরাধ। সম্প্রতি একটি ইভেন্টে অভিষেক তার স্ত্রীর প্রাক্তন সালমান খানের সাথে আলিঙ্গন করেছিলেন। একই অভিব্যক্তি অমিতাভ বচ্চনের।

শোনা যাচ্ছে, সম্পর্কের সময় ঐশ্বরিয়াকে মানসিক ও শারীরিকভাবে হেনস্থা করেছিলেন সালমান। সেই ঘটনা তখন পুরো বিনোদন জগতকে নাড়া দিয়েছিল। ২০০৪ সালে ঐশ্বরিয়া সেই সম্পর্কের ইতি টানেন। ২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। বিয়ের প্রায় ১৬ বছর পর এখন প্রায় প্রতিদিনই অশান্তির জল্পনা চলছে।

এদিকে বলিপাড়ার বিখ্যাত প্রযোজক আনন্দ পণ্ডিতের জন্মদিনে সালমানের সঙ্গে চ্যাট করেছেন অভিষেক। আনন্দ ‘বিগ বুল’, ‘টোটাল ধামাল’, ‘সরকার ৩ ‘, ‘চেহরে’-এর মতো ছবি নির্মাণ করেছেন। তার ৬০ তম জন্মদিনে তার শিল্প বন্ধুরা আমন্ত্রণ জানিয়েছিলেন। ছেলে অভিষেককে নিয়ে হাজির হন অমিতাভ।

সেখানে সালমানের সঙ্গে দেখা হয় তাদের। বাবা-ছেলে দুজনেই সালমানকে জড়িয়ে ধরেন। কিছুক্ষণ আড্ডা দিতেও দেখা যায় তাদের। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দু’জনের এই ছবি নিয়ে ইতিমধ্যেই হাসাহাসি শুরু হয়েছে নেটপাড়ায়। কেউ কেউ আবার ঐশ্বরিয়ার প্রতি সমবেদনা জানিয়েছেন।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *