Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ৩০০ ভারতীয়সহ প্লেন আটকে দিল ফ্রান্স, গোপন তথ্যে তদন্তে মাঠে দেশটির গোয়েন্দা বাহিনী

৩০০ ভারতীয়সহ প্লেন আটকে দিল ফ্রান্স, গোপন তথ্যে তদন্তে মাঠে দেশটির গোয়েন্দা বাহিনী

ফরাসি কর্তৃপক্ষ ৩০০ ভারতীয় যাত্রী বহনকারী নিকারাগুয়াগামী একটি বিমানকে আটকে দিয়েছে। বিমানটি ফ্রান্সে জরুরি অবতরণ করে। বলা হয় যে, যান্ত্রিক ত্রুটির কারণে এটি অবতরণ করলেও মানব পাচারের অভিযোগে ফরাসি কর্তৃপক্ষ এটিকে আটকে দিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ফ্রান্সের সংগঠিত অপরাধবিরোধী শাখা এই ঘটনার তদন্তভার হাতে পেয়েছে। রোমানিয়ার সংস্থা লিজেন্স এয়ারলাইন্সের এ৩৪০ প্লেনটি সংযুক্ত আরব আমিরাত থেকে ছেড়েছিল। এর পরে এটি ভাট্রি বিমানবন্দরে প্রবেশ করে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিমানটি সেখানেই রয়েছে।

বিমানবন্দরের অভ্যর্থনা হলকে কার্যত যাত্রী ওয়েটিং রুমে রূপান্তর করা হয়েছে। সেখানে বিছানাসহ অন্যান্য সরঞ্জাম রাখা হয়েছে। এই যাত্রীদের ভারতে পাঠানো হবে কিনা তা এখনও জানা যায়নি। বিমানটিতে মোট ৩০৩ জন ভারতীয় ছিলেন।

খবর অনুযায়ী, এ দিন বিমানটি ছোট বিমানবন্দরটিতে অবতরণ করে। পুলিশের তরফে বলা হয়েছে, প্রযুক্তিগত সমস্যার কারণে অবতরণ করা হয়েছে। তবে অজ্ঞাত সূত্র থেকে প্রশাসনের কাছে খবর পৌঁছেছে বলে জানা গেছে।

একটি সূত্র ফরাসি বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে যে ভারতীয় যাত্রীরা কানাডা বা মার্কিন যুক্তরাষ্ট্রে অবৈধভাবে ভ্রমণের পরিকল্পনা করতে পারে। পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *