Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমার যে পরিমাণ সাদা টাকা আছে, আপনাদের সে পরিমাণ টাকা নেই: মহিউদ্দীন

আমার যে পরিমাণ সাদা টাকা আছে, আপনাদের সে পরিমাণ টাকা নেই: মহিউদ্দীন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী মো. মহিউদ্দিন মহারাজ (ঈগল প্রতীক) পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাসকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনি বললেন, আমার কালো টাকা। আমার আয়কর ফাইল দেখুন. আমি সরকারকে কত ট্যাক্স দেব? আমার টাকা সাদা। আমার কাছে যে পরিমাণ সাদা টাকা আছে; তোমার কাছে এত টাকা নেই। তোমার টাকাকে কালো বলব না; আমি বলব ময়লা। তাই আমি বলব, তোমার টাকা নোংরা আর আমার টাকা চকচকে সাদা।

গতকাল বুধবার বিকেলে উপজেলার অলঙ্কারকাঠি এমআর মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি মাঠে উপস্থিত তার লাখো কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আমার নির্বাচনী ঈগল প্রতীক পাহারা দেবেন, বিনিময়ে আমি পাঁচ বছর পাহারা দেব।

মহিউদ্দিন মহারাজ অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাসকে উদ্দেশ্য করে বলেন, ‘নৌকার বিরুদ্ধে কাজ করলে আপনি বলেছেন, তাদের বহিষ্কার করবেন। তোমার সেই ক্ষমতা নেই। কারণ আপনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আর আমি যুগ্ম সাধারণ সম্পাদক। তুমি আমাকে বরখাস্ত করলে, আমি তোমাকে বরখাস্ত করতে পারি। তাই সে সব বলে লাভ হবে না। নেশারাবাদের মানুষ কোনো সংঘাত চায় না। তারা উন্নয়ন চায়।

পথসভায় বক্তব্য রাখেন স্বরূপকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন পারভেজ, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, সোহাগদল ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, জলবাড়ী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম, আটঘর কুড়িয়ানা ইউপি চেয়ারম্যান শেখর কুমার শিকদার প্রমুখ।

উল্লেখ্য, পিরোজপুর-২ আসনে জাতীয় পার্টির (জাপা) সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু (নৌকা মার্কা) সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ। গত মঙ্গলবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশের খোলা মাঠে নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির (জেপি) সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু। পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানাই লাল বিশ্বাস বলেন, যারা নৌকার বিরুদ্ধে কাজ করবে তাদের প্রয়োজনে দল থেকে বহিষ্কার করা হবে। দলের কিছু নেতা কালো টাকার স্বার্থে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজের পক্ষে কাজ করছেন।’

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *