Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নৌকার নির্বাচনী কার্যালয়ের সামনে মহিলা লীগ নেত্রীকে বেদম ‘প্রহার’, ভিডিও ভাইরাল

নৌকার নির্বাচনী কার্যালয়ের সামনে মহিলা লীগ নেত্রীকে বেদম ‘প্রহার’, ভিডিও ভাইরাল

উপজিলা মহিলাদের ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ঢাকার সাভারে নৌকা প্রচারে অংশ নিয়ে একজন মহিলা লীগ নেতাকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর), পৌরসভা তালবাগ এলাকার ঢাকা-৪ আসনে আওয়ামী লীগের নৌকা প্রার্থী এনামুর রহমানের নির্বাচন অফিসের সামনে এ ঘটনাটি ঘটে।

ঘটনার সময় মোবাইলে রেকড করা একটি ভিডিওতে দেখা গেছে যে সাভার উপজিলা ভাইস চেয়ারম্যান এবং ঢাকা জেলা মহিলা লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুমি তার দলীয় একই কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক নুরন্নাহার আক্তার আলোকে মারধর করছেন। এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী যুব মহিলা লীগের নেত্রীরা জানান, “আমরা ঢাকা থেকে এনাম সাহেবের নৌকা প্রচারে এসেছি।” আমি সারাদিন সাভারের বিভিন্ন অঞ্চলে নৌকা লিফলেট বিতরণ করেছি। এর আগে, আমি নৌকার জন্য একটি সভা এবং প্রচার চালিয়েছিলাম। তবে গতকাল প্রচারের পরে এনাম ভাইয়ের নির্বাচন অফিসের সামনে উপজিলা ভাইস চেয়ারম্যান এবং ঢাকা জেলা মহিলা লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুৃমি আমাদের সাথে উদ্ধতপূর্ণ আচরণ করেন। আমরা অন্য পক্ষের উপর কাজ করছি এমন মিথ্যা অপবাদটি দেয়ে আমাদের সাথে দুর্ব্যবহার করে। সেই সময়, ভাইস চেয়ারম্যান সুমি আমাদের সাধারণ সম্পাদককে মারধর করেন। পরে ঢাকা জেলা মহিলা লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরন্নাহার আক্তার আলোকে লাঞ্ছিত ও মারধর করেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

অভিযোগকারী ঢাকা জেলা মহিলা লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরন্নাহার আক্তার আলো বলেন, আমাকে অকারণে মারধর করে আহত করেছেন ভাইস চেয়ারম্যান সুমি। ওনার মাথা ঠিক নাই। আমি এটার বিচার চাই, অভিযোগ করব।

এ সম্পর্কে জানতে চাইলে সাভর উপজিলা ভাইস চেয়ারম্যান এবং ঢাকা জেলা মহিলা লীগের সভাপতি ইয়াসমিন চৌধুরী সুমি বলেছিলেন, “ওই সময় আমাকে প্রকাশ্যে গালিগালাজ করলে আমি রেগে গিয়েছিলাম।” নির্বাচন আসলেই রাজনৈতিকভাবে নেতাকর্মীরা একজন আরেকজনের উপর কাদা ছোড়াছুড়ি ও প্রতিহিংসামূলক হয়ে ওঠে। এরই শিকার হয়েছি আমি। আমার হাত ধরেই তারা রাজনীতিতে এসেছে। অথচ তারা আজকে আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এরকম আচরণ করছে।

মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাবনম জাহান শিলা বিষয়টি সম্পর্কে জানতে একাধিকবার ফোন করেও কোন সাড়া পাওয়া যায়নি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *