Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অসহযোগ আন্দোলন নিয়ে নতুন করে যা বলেন রিজভী

অসহযোগ আন্দোলন নিয়ে নতুন করে যা বলেন রিজভী

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর এলিফ্যান্ট রোড ও বেইলি রোড এলাকায় অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে লিফলেট বিতরণ শেষে তিনি এ আহ্বান জানান।

বুধবার সিলেটে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ভাষণের সমালোচনা করে রিজভী বলেন, তিনি যে ভাষায় কথা বলেছেন তা সন্ত্রাসীদের ভাষা। এত সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে ভোট দেন না কেন? কারণ জনগণ ভোট দেওয়ার সুযোগ পেলে আপনার প্রার্থীদের জামানত থাকবে না।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করে ডামি নির্বাচন এবং নিজেদের মতো করে নির্বাচন করা নিয়ে বড়াই করার কিছু নেই। জনগণ এমন একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্য হবে না।

তিনি বলেন, এটা কোনো নির্বাচন নয়। এটা জনগণের সাথে প্রতারণা ও প্রতারণা। এই নির্বাচনে যারা অংশগ্রহণ করবে তারা চিরকাল মির্জাফর ও দালাল হয়ে যাবে।

সব ধরনের ভ্যাট-ট্যাক্স, ইউটিলিটি বিল প্রদান স্থগিত ও মামলার হাজিরা না দিয়ে সরকারকে অসহযোগিতার যে আহ্বান জানিয়েছে বিএনপি তা সফল করার জন্য দেশবাসীকে আহ্বান জানিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *