Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভবিষ্যতে আ’লীগ ছাড়া কোনও দল থাকবে না, এ অবস্থা সৃষ্টি করবো: শাহজাহান ওমর

ভবিষ্যতে আ’লীগ ছাড়া কোনও দল থাকবে না, এ অবস্থা সৃষ্টি করবো: শাহজাহান ওমর

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁটালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, ভবিষ্যতে রাজাপুরে আওয়ামী লীগ ছাড়া কোনও দল থাকবে না, আমরা আমাদের যোগ্যতা ও আদর্শ নিয়ে এ অবস্থা তৈরি করব। বিএনপি একটি বড় দল, এটা অস্বীকার করার উপায় নেই।’ আর এ কারণে সম্প্রতি আওয়ামী লীগে যোগদানকারী ব্যারিস্টার শাহজাহান ওমর আওয়ামী লীগের নেতা-কর্মীদের সমন্বয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় নগরীর বগুড়া সড়কে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমুর বাসায় এক সংবাদ সম্মেলনে শাহজাহান ওমর এ কথা বলেন।

সম্প্রতি বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেওয়া শাহজাহান ওমর ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। কিন্তু তার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের পরিবর্তে বিএনপির লোকজন নিয়ে প্রচারণা চালানোর অভিযোগ রয়েছে। এতে ক্ষুব্ধ নেতাকর্মীরা বুধবার বিকেলে শাহজাহান ওমরকে বয়কট করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দেন। শাহজাহান ওমর এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

উপজেলা আওয়ামী লীগ নৌকার প্রার্থীকে বয়কট করার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, তাকে কেউ বয়কট করেনি। বিভিন্ন গণমাধ্যমে আসা খবরকে তিনি মিথ্যা বলেছেন। তিনি দাবি করেন, আওয়ামী লীগে যোগ দিয়ে দলকে মহিমান্বিত ও অলংকৃত করেছেন। এ কারণে উপজেলা আওয়ামী লীগ তাকে স্বাগত জানিয়েছে, বাদ দেওয়ার প্রশ্নই ওঠে না।

বিএনপি নির্বাচনে না আসার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আমির হোসেন আমু বলেন, তারা কর্মসূচি দিলেও তা আদৌ পালিত হচ্ছে না। এর প্রধান কারণ মানুষের সঙ্গে যোগাযোগ না থাকা। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন। তারা প্রমাণ করেছে জনগণ তাদের সঙ্গে নেই।

তিনি বলেন, আন্দোলনে জনগণের সম্পৃক্ততা থাকলে আন্দোলন সফল হয়।

সংবাদ সম্মেলনে ঝালকাঠি জেলা এবং রাজাপুর ও কাঠালিয়া উপজেলার স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *