Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঐশ্বর্যকে সারারাত ঘুমাতে দেন না অভিষেক, ফাঁস করলেন যে গোপন কথা

ঐশ্বর্যকে সারারাত ঘুমাতে দেন না অভিষেক, ফাঁস করলেন যে গোপন কথা

তারা সবচেয়ে জনপ্রিয় পরিবারের মধ্যে একটি! পরিবারের প্রধান থেকে শুরু করে দ্বিতীয় প্রজন্মের সাথে টিনসেল টাউন, বিগবি থেকে প্রাক্তন মিস ইউনিভার্স- সবাই এই পরিবারে।

এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন আমরা বচ্চন পরিবারের কথা বলছি? অমিতাভ তার অসাধারণ অভিনয় দক্ষতার জন্য ইন্ডাস্ট্রিতে তার ছাপ রেখে গেছেন। তাই ৮০ বছর বয়সেও তিনি সুপারস্টার। বলিউড তাকে ‘শাহেনশাহ’ বলে ডাকে।

অন্যদিকে বচ্চন পরিবারের পুত্রবধূ রাই সুন্দরী ওরফে ঐশ্বরিয়া রাইও কম জনপ্রিয় নন। একাধিক ছবিতে তার অভিনয় দক্ষতা প্রদর্শন করে তিনি নিজেকে বলিউডের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

তবে অমিতাভের ছেলে অভিষেককে বিয়ে করার পর থেকেই লাইমলাইটের দুনিয়া থেকে দূরে সরে গেছেন ঐশ্বরিয়া। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি ছবিতে দেখা গেলেও আগের মতো বড় পর্দায় সচরাচর ধরা পড়ে না এই সুন্দরী।

সাবেক এই বিশ্বসুন্দরীকে নিয়ে নেটিজেনদের উৎসাহের শেষ নেই। তারা তাদের প্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদা আগ্রহী। তাই তাদের প্রশ্ন মেটাতে সম্প্রতি সামনে এসেছে অভিষেক-ঐশ্বরিয়া দাম্পত্য জীবনের একটি বিশেষ তথ্য।

জানা গেছে, অমিতাভের ছেলের কারণে সারারাত ঘুমাতে পারেন না ঐশ্বরিয়া! কিন্তু এর পেছনের কারণ কী? ঠিক কেন রাই সুন্দরীকে বিনিদ্রা নিশ্যাপনা করতে হয়?

আসলে, অমিতাভ তার ছেলেকে বিয়ে করেছিলেন এবং এখন ঐশ্বরিয়ার একটি সুখী পরিবার রয়েছে। তবে জানা গেছে, সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ বেড়েছে এবং অন্য পাঁচ দম্পতির মতো তাদের মধ্যেও প্রতিদিন ঝগড়া হয়, যার কারণে অমিতাভের ছেলে অভিষেক খুব সহজে মানতে চান না, তাকে ঐশ্বরিয়ার কথা মানতে হয় এবং যে কারণে সারারাত ঘুমাতে পারেন না সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন!

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *