Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মানুষ হরতাল চায় না, ভোট দিতে চায়: শেখ হাসিনা

মানুষ হরতাল চায় না, ভোট দিতে চায়: শেখ হাসিনা

দেশের মানুষ হরতাল চায় না, ভোট দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

আজ সিলেট থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করছেন শেখ হাসিনা। দিনের শুরুতে তিনি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন। বিকেল ৩টার দিকে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বক্তব্য দেবেন তিনি।

মাজার জিয়ারত শেষে সরকারপ্রধান বলেন, যারা নির্বাচন করবে না, করবে না। কিন্তু আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারা, জনগণের সম্পত্তি নষ্ট করা, এগুলো সন্ত্রাসী কাজ, জঙ্গিবাদী কাজ। আর এগুলো করে যাচ্ছে বিএনপি-জামায়াত।

প্রধানমন্ত্রী বলেন, ভোট দেওয়া জনগণের সাংবিধানিক অধিকার। যারা জনগণকে ভোট দিতে বাধা দেবে, জনগণ তাদের উৎখাত করবে। মানুষ ভোটের পক্ষে, তারা হরতাল চায় না। বিএনপির হরতালে মানুষ সাড়াও দিচ্ছে না।

আগামী নির্বাচনে আবারও জয়ের আশাবাদ ব্যক্ত করে শেখ হাসিনা বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এলে জনগণের সব ইচ্ছা পূরণ হবে, কেউ গৃহহীন হবে না, কারো দুঃখ থাকবে না।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *