Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / গলা নামিয়ে দেব নৌকার বাইরে গলা উঁচু করে কথা বললে

গলা নামিয়ে দেব নৌকার বাইরে গলা উঁচু করে কথা বললে

নৌকার বাইরে গিয়ে কেউ গলা উঁচু করে কথা বললে সেই গলা নামিয়ে দেওয়ার কৌশল আমরা জানি। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের বড় ছেলে আসিবুর রহমান খানের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা যায়, সোমবার রাতে মাদারীপুর সদরের খোজাপুর ইউনিয়নের টেকেরহাটে নির্বাচনী প্রচারণায় যান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আসিবুর রহমান খান। তিনি মাদারীপুর-৩ আসনের প্রার্থী।  তিনি মাদারীপুর-৩ আসনের নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে ভোট চান।

ভাইরাল হওয়া এক বক্তৃতায় আসিবুর বলেন, একদল সন্ত্রাসী এখানে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছিল। যারা এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে তাদের দৃঢ়তার সাথে জানাতে চাই, আমরা এখনো ঠাণ্ডা, তাই আসুন আমরা ঠান্ডা থাকি।যদি একবারও মাথা গরম করি, তাহলে আপনি (এক আওয়ামী লীগ নেতার উদ্দেশে বলেন) মাদারীপুর কেন, বাংলাদেশেও থাকতে পারবেন না। একপর্যায়ে তিনি বলেন, নৌকার বাইরে যদি একজনও কোনোরকম কথা বলে, এমনকি গলা উঁচু করে কথা বলার চেষ্টা করে, তাহলে আপনাদের গলা কিভাবে আমরা নামাব, সেটা আমরা ভালো করেই জানি। এখন সাবধান করে গেলাম, এরপর সামনে আমরা কঠোরভাবে আসব। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বলেন, প্রকাশ্যে এ ধরনের হুমকি আচরণবিধির লঙ্ঘন। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের জন্য এ বক্তব্যদাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া জরুরি।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মারুফুর রশিদ খান বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। আচরণবিধি লঙ্ঘন করলে কেউ ছাড় পাবে না।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *