Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হাত-পা ভেঙে দিলো নৌকার কর্মীরা

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হাত-পা ভেঙে দিলো নৌকার কর্মীরা

নাটোর-৪ আসনে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও হাত-পা ভেঙে ফেলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর বাজারের গোডাউন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নাজিরপুর বাজারের ময়েজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩৭) ও খালেক মোল্লার ছেলে সিরাজুল ইসলাম (৩৫)।

তারা গুরুদাসপুর-বারিগ্রাম আসনের স্বতন্ত্র প্রার্থী আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস শোভনের সমর্থক। সাবেক সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে শোভন ট্রাক প্রতীকে নির্বাচন করছেন।

এ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান সংসদ সদস্য ড. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান উজ্জল বলেন, নৌকা প্রার্থীর সমর্থকরা ট্রাক মার্কার কর্মী শরিফুল ও সিরাজুল গোডাউন মোড় এলাকায় গেলে তাদের ওপর হামলা চালালে তারা শরিফুলের বাম পা ও সিরাজুল ইসলামের ডান পা এবং বাম হাত ভেঙে দেয় ।”

হামলার বিষয়ে জানতে চাইলে আহত শরিফুল ইসলাম জানান, তিনি ও সিরাজুল স্বতন্ত্র প্রার্থী শোভনের পক্ষে প্রচারণা চালাতে বাড়ি থেকে বের হলে এ সময় গোডাউন মোড়ে নৌকা প্রার্থীর ৮-১০ সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে তাদের দুজনের ওপর হামলা চালায় এবং আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল হাসান জানান, দুজনের হাত-পা ভেঙে গেছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।”

গুরুদাসপুর থানার ওসি উজ্জল হোসেন বলেন, “স্বতন্ত্র প্রার্থী আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস শোভনের সমর্থকরা শরিফুল ইসলাম ও সিরাজুল ইসলামের ওপর হামলা চালিয়েছে। এ ঘটনা তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে এবং দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।”

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *