Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পৃথিবীর কোথায় কী হলো ভোটারদের তা নিয়ে কোনো মাথাব্যথা নেই : মতিয়া চৌধুরী

পৃথিবীর কোথায় কী হলো ভোটারদের তা নিয়ে কোনো মাথাব্যথা নেই : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশের মানুষ নির্বাচনের দিকে তাকিয়ে আছে। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি।

আমরা নির্বাচন ও গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চাই।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে জেলার নকলা উপজেলার তালকি ইউনিয়নের নয়াবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী এই জনসভা থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

হরতাল-অবরোধের কারণে নির্বাচনের দিন ভোটাররা আসবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের দিন আমাদের কর্মীরা ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসবে এবং ভোটাররা স্বেচ্ছায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসবে। পৃথিবীর কোথায় কী হলো ভোটারদের তা নিয়ে কোনো মাথাব্যথা নেই। গণতান্ত্রিক পরিবেশ এখনও আছে নির্বাচনের দিনও থাকবে।

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্য শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *