Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / একে একে ভেঙে গেল ৩ সংসার, তবে কি ফের বিয়ের পিঁড়িতে বসছেন বাংলার এই অভিনেত্রী

একে একে ভেঙে গেল ৩ সংসার, তবে কি ফের বিয়ের পিঁড়িতে বসছেন বাংলার এই অভিনেত্রী

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন। ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়। পরবর্তীতে দুই বছর প্রেমের পর তিনি ২০১৭ সালে মডেল কৃষেন ব্রজকে বিয়ে করেন। জানুয়ারী ২০১৯ সালে সেই সংসারও ভেঙে যায়। একই বছরের ১৯ জুন শ্রাবন্তী জিম প্রশিক্ষক রোশন সিংকে বিয়ে করেন। ২০২০ সালে তারা আলাদা হয়ে যায়।

বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একাই থাকেন তিনি। শোনা যাচ্ছে, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবার ‘সম্পর্ক’-এ আছেন।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শ্রাবন্তী বর্তমানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘অভিযাত্রিক’-এর পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন। শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরানী’-তে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ডিসেম্বরে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

অবশ্য বেশ কিছুদিন ধরেই কলকাতার বিনোদনজগতে গুঞ্জন, শ্রাবন্তী আর ‘দেবী চৌধুরাণী’ ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রর মধ্যে প্রেম চলছে! এ বিষয়ে এখনো কিছু না বললেও খুব শিগগিরই শ্রাবন্তী ও শুভ্রজিৎ তাদের সম্পর্ককে সামনে আনবেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও বদলে ফেলবেন স্ট্যাটাস।

শ্রাবন্তী-শুভ্রজিতের সম্পর্কের সূত্রপাত হয় বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুতে একটি চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন দুই শিল্পী। যতদিন ফিল্ম ফেস্টিভ্যাল চলেছে, ততদিন একসঙ্গে ঘুরে বেড়ান তারা। কলকাতায় ফিরেই জানা যায়, শ্রাবন্তীকে নিয়ে ‘দেবী চৌধুরানী’ করছেন শুভ্রজিৎ। হইচই করে ছবির ঘোষণাও করে ফেলেন তিনি। শ্রাবন্তীর বিপরীতে নায়কের ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এর আগে গত বছর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ওঠে। একসঙ্গে মালদ্বীপে ঘুরতে যাওয়া, হিরের আংটি উপহার দেওয়াসহ বেশ কিছু বিষয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী।

অবশ্য সে সময় শ্রাবন্তী জানিয়েছিলেন, অভিরূপের সঙ্গে তিনি প্রেম করছেন না, বরং তারা ‘বিশেষ বন্ধু’। অভিরূপ সব সময় তার পাশে থাকেন বলেও জানান শ্রাবন্তী। শুধু তা-ই নয়, অভিরূপের ভালো দিক সম্পর্কেও জানান শ্রাবন্তী।

তিনি বলেন, অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের খেয়াল রাখে। বন্ধু হিসেবেও এমন একজন, যার কাছে মনের কথা খুলে বলা যায়। সাক্ষাৎকারে অভিরূপের কোন বিষয়টি খারাপ লাগে, সেটাও জানান শ্রাবন্তী, জিম করতে বললেও করে না, যেটা আমার খারাপ লাগে। সে সম্পর্ক কত দূর এগিয়েছে, এ বিষয়ে পরে আর কিছু শোনা যায়নি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *