Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত ভুল স্বীকার করে যা বললেন অপু বিশ্বাস (ভিডিও)

শেষ পর্যন্ত ভুল স্বীকার করে যা বললেন অপু বিশ্বাস (ভিডিও)

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের অভিযোগের ভিত্তিতে ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) তলব করা হয়।

গতকাল সেখানে পৌঁছেন অপু। সেখান থেকে বেরিয়ে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন তিনি। সেখানে নিজের ভুল স্বীকার করেন অপু।

অপু বলেন, আমি মনে করি আমরা সবাই মানুষ। ভুল মানুষেরই হয়। ভাইয়া-ভাবির মধ্যে আমাদের যে বিষয়টি হয়েছে, সেটি এখন আর নেই। আমার পেজে একটি ভিডিও আপনারা দেখেছেন। আমি দিয়েছিলাম আপনাদের সঠিক ব্যাখ্যার জন্য। কিন্তু ভাই-ভাবিকে কাছে পেয়ে, তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি মনে করি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন, তারাও ডিলিট করে ফেলবেন।

এরপর অপু তার ভুল স্বীকার করে বলেন, আমার মনে হয় আমরা সবাই মানুষ। ভুলগুলো মানুষেরই হয়। আমাদের ভাই বোনদের মধ্যে সমস্যা আর নেই। আপনারা আমার পেজে একটি ভিডিও দেখেছেন. সঠিক ব্যাখ্যার জন্য আমি এটি আপনাদের সেটা দিয়েছিলাম। কিন্তু ভাই-ভাবিকে কাছে পেয়ে, তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি মনে করি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন, তারাও ডিলিট করে ফেলবেন।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি তার সংগীতশিল্পী স্বামী ও গানবাংলা টেলিভিশনের সিইও কৌশিক হোসেন তাপস ও শবনম বুবলীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। জানালেন তাপসের সঙ্গে বুবলির প্রেমের সম্পর্ক। তবে কিছুক্ষণ পর মুন্নি পোস্টটি মুছে দেন এবং জানান, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছে।

এরপর অপু বিশ্বাসের সঙ্গে মুন্নির কল রেকর্ড ফাঁস হয়ে যায়। সেখানে বুবলীর বিরুদ্ধে মুন্নিকে নানা অভিযোগ করতে শোনা যায়। তবে কল রেকর্ড এডিট করা হয়েছে এমন দাবি করা হয়। মুন্নীর কথা থাকলেও সুকৌশলে ফেলে দেওয়া হয়েছিল অপুর কথা। এতে মুন্নি রেগে যায়। শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপিত এক সাক্ষাৎকারে তিনি অপুর বিরুদ্ধে কল রেকর্ড ফাঁসের অভিযোগ করেন। তিনি আরও বলেন, অন্যের কথায় বুবলীকে সন্দেহ করেন এবং অপু তাকে ব্যবহার করেন।

এ ঘটনার পর বুবলী মুন্নিকে ধন্যবাদ জানালেও পুরো বিষয়টি সাজানোর ইঙ্গিত পাওয়া যায় অপু বিশ্বাসের। পরে ভিডিও বার্তায় সরব হন তিনি। তারই ফলস্বরূপ ডিবি অফিসে ডাকা হয় অপুকে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *