Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আসন্ন নির্বাচন নিয়ে নতুন করে যা বললেন সাকিব আল হাসান

আসন্ন নির্বাচন নিয়ে নতুন করে যা বললেন সাকিব আল হাসান

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। আসন্ন এই নির্বাচনে মাগুরার দুই আসনেই নৌকাকে বিজয়ী করতে আহ্বান জানিয়েছেন তিনি।

সাকিব বলেন, আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে আপনারা সবাই নিজ নিজ এলাকার কেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেবেন। নৌকা প্রতীককে বিজয়ী করে আনবেন। আমরা সবাই এক সাথে কাজ করে মাগুরার দুইটি আসনই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে স্থানীয় নোমানী ময়দানে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভা শেষে নেতাকর্মীরা শহরে বিজয় শোভাযাত্রায় অংশ নেন।

এ সময় মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ডা. বীরেন শিকদার, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, সহ-সভাপতি আবু নাসির বাবলু, এ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক খুরশীদ হায়দার টুটুলসহ জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *