Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি-জামায়াতের কর্মী পাওয়া গেলে হাত-পা ভেঙে দেবেন: এমপি বাহার

বিএনপি-জামায়াতের কর্মী পাওয়া গেলে হাত-পা ভেঙে দেবেন: এমপি বাহার

কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার বিএনপি-জামায়াতের কর্মীদের নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে পাওয়াা গেলে তাদের হাত-পা ভেঙে দিতে বলেছেন। তার বক্তব্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে প্রতীক বরাদ্দ শেষে কুমিল্লা সদরের ৬ নম্বর জগন্নাথপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূঁইয়ার বাড়িতে উঠান বৈঠকে তিনি এ মন্তব্য করেন বলে জানা গেছে।

এ সময় সভাপতির বক্তব্যে এমপি বাহার বলেন, আগামী ৭ জানুয়ারি ভোট হবে।নির্বাচনে হেরে যাবে বলে নির্বাচনে আসেনি। কোনও বিএনপি-জামায়াতের কর্মীকে কোনও প্রার্থীর পক্ষে পাওয়া গেলে তার হাত-ঠ্যাং (পা) ভেঙে দেবেন আপনারা। আমি আপনাদের সঙ্গে আছি। ভয়ের কোনো কারণ নেই। উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যাবে কুমিল্লার মানুষ।

ক্ষমতাসীন দলের এই প্রার্থী বলেন, গত ১৫ বছরে স্কুল-কলেজ-মাদ্রাসা-মসজিদ-মন্দির নেই, যার উন্নয়ন হয়নি। তাই ভোট দিয়ে উন্নয়ন ও গণতন্ত্র রক্ষার আহ্বান জানান তিনি।

এমপি বাহারের গণসংযোগের প্রথম দিনে ওই ইউনিয়নের ১ম ওয়ার্ডের উঠান বৈঠকে নারী-পুরুষের উপস্থিতি ছিল। নৌকার স্লোগানে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা।

এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নুরুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান মামুন, মান্নান ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণা চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। ভোট হবে ৭ জানুয়ারি।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *