Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ”দেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি”

”দেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি”

তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, বাংলাদেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি। অনেক হৈ চৈ শেষে সরকারি দলের সহানুভূতি নিয়ে নির্বাচন পরিচালনা করছে জাতীয় পার্টি। ১৪টি দল ইতিমধ্যে সরকারি দলের অংশ। বর্তমানে তৃণমূল বিএনপি বিভিন্ন আসনে ১৪২ প্রার্থী নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ শেষে তিনি এসব কথা বলেন।

তৃণমূল বিএনপি মহাসচিব বলেন, জনগণ যদি মনে করে যে একটি প্রাণবন্ত সংসদ গঠনের জন্য একটি শক্তিশালী বিরোধী দল প্রয়োজন, তাহলে জনগণ অবশ্যই তৃণমূল বিএনপিকে ভোট দেবে। কারণ তৃণমূল বিএনপিই দেশের একমাত্র বিরোধী দল, যা এখন প্রমাণিত হয়েছে।

ভোটারদের উদ্দেশে তৈমুর বলেন, আমি জনগণকে বলব, আপনারা নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিন। আপনারা ভোট দেওয়ার প্রস্তুতি নিন। যেখানে ব্যত্যয় ঘটবে, আপনার তার ভিডিও নিন। তা সোশ্যাল মিডিয়ায় দিন। এতে করে প্রধানমন্ত্রীর নিকট ভিডিও পৌঁছাবে, পুরো বিশ্ব তা জানবে। আমি জনগণের জন্যে কাজ করেছি। রূপগঞ্জবাসীর সঙ্গে আমার ভালো সম্পর্ক। আমার মায়ের কবর, দাদার কবর রূপগঞ্জে। রূপগঞ্জে সহস্র লোকের কর্মসংস্থান করে আমি ২৬ মাস জেল খেটেছি। রূপগঞ্জে জমি দখলের বিরুদ্ধে আমি একাই লড়ছি। রূপগঞ্জের মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশানে আমার ছোঁয়া আছে। রূপগঞ্জবাসী এসব মনে রেখেছে।

তিনি বলেন, পৃথিবীতে জন্মের পর থেকেই একা ছিলাম। আমি লন্ডনে পড়াশোনা করেছি কারণ আমার বাবা বিট্রিসের একজন বড় কর্মকর্তা ছিলেন। আমি বাংলাদেশে সর্বোচ্চ ডিগ্রি অর্জন করেছি। যাইহোক, আমি আমার বন্ধু চক্র ছেড়ে রিকশা ইউনিয়নের সভাপতি, অটোরিকশা ইউনিয়নের সভাপতি, হকার ইউনিয়নের সভাপতি হয়েছি। আল্লাহর ওপর ভরসা রেখে নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি শুধু আল্লাহর সাহায্য আশা করি।

তৈমুর বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন ছিল লুটপাটের নির্বাচন। অুনেকে এমপি বাহিনী গঠন করেছে, পরিবারতন্ত্র কায়েম করেছে। এবার এমপি বাহিনী নির্বাচনে লুটপাট করলে মাননীয় প্রধানমন্ত্রী তার প্রতিশ্রুতি রাখতে পারবেন কিনা তা প্রধানমন্ত্রী বিবেচনা করবেন। পরিবারতন্ত্র কায়েম করেছে।

প্রসঙ্গত, দলীয় প্রার্থী হিসেবে তৃণমূল বিএনপির সোনালি আঁশ পেয়েছেন তৈমুর আলম খন্দকার। আগামী ৭ জানুয়ারি এ আসনে অন্য প্রার্থীদের সঙ্গে নির্বাচনী লড়াইয়ে নামবেন তিনি।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *