Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের নজরে সেই সুন্দরী টিকটকার রিয়া, স্বামীকে সাথে নিয়েই ঘটনা ভয়ঙ্কর ঘটনা

পুলিশের নজরে সেই সুন্দরী টিকটকার রিয়া, স্বামীকে সাথে নিয়েই ঘটনা ভয়ঙ্কর ঘটনা

সাভারের বাড়িওয়ালাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে রিয়া মনি নামে এক তরুণী। আহত ব্যক্তিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ১৬ ডিসেম্বর রাত ১১টার দিকে সাভারের দেওগাঁও খ্রিস্টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম ইব্রাহিম। সে সাভারের দেওগাঁও খ্রিস্টানপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। অভিযুক্ত রিয়া একই এলাকার বাবুর স্ত্রী। তিনি টিকটকে রিয়া মনি নামে পরিচিত। তারা ইব্রাহিমের বাসার দ্বিতীয় তলায় ভাড়া ছিল বলে জানা গেছে।

আহতের ভাই দিপু জানান, রিয়া মনি টিকটকে আসক্ত ছিল। আমার ভাইকে রিয়ার স্বামী ধরে ছিল আর রিয়া ছুরিকাঘাত করেছে। আমার ভাই এখন মৃত্যুশয্যায়। আমি এখনও জানি না কেন তারা আমার ভাইকে ছুরিকাঘাত করেছে। আমার ভাইয়ের অপারেশন হয়েছে। তার সাথে কথা বলতে পারলে এ বিষয়ে জানতে পারবেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু আহমেদ জানান, রাতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার থানায় লিখিত অভিযোগ করেছে। আমরা প্রাথমিকভাবে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি। ছুরিকাঘাতের ঘটনা সঠিক। তবে রিয়া নাকি তার স্বামীকে ছুরিকাঘাত করেছে বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *