Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে অভিষেকের ঘর ছাড়লেন ঐশ্বরিয়া

অবশেষে অভিষেকের ঘর ছাড়লেন ঐশ্বরিয়া

সমালোচকদের মন্তব্য, অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক এতদিন টিকে আছে তার মেয়ে আরাধ্যার কারণে। দাম্পত্য কলহ এখন চরমে। কিছুতেই জলসার চার দেয়ালের মধ্যে থাকতে পারছেন না অ্যাশ। তাই নাকি ঘর ছেড়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

টাইমস নাউ ডিজিটাল মিডিয়ার প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, পারিবারিক বিরোধের জেরে জলসা থেকে সরে দাঁড়ান ঐশ্বরিয়া। তবে আরাধ্যকে সঙ্গে নিতে ভোলেননি তিনি। এখন থেকে মেয়ে আরাধ্যার সঙ্গে মায়ের সঙ্গেই থাকবেন ঐশ্বরিয়া।
বেশ কয়েক মাস ধরেই বচ্চন পরিবারের অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে উত্তাল ছিল নেটপাড়া।

গুঞ্জন আরও বেড়ে যায় যখন একটি অনুষ্ঠানে অভিষেকের বিয়ের আংটি তার আঙুলে দেখা যায়নি। বিয়ের পর থেকে জুনিয়র বচ্চন কখনোই এই আংটি মিস করেননি। যাইহোক, অ্যাশের সাথে বচ্চন পরিবারের বিবাদ প্রকাশ্যে আসে যখন অমিতাভ বচ্চন তার প্রিয় স্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছিলেন। অনেকদিন ধরেই অ্যাশের সঙ্গে বচ্চন পরিবারের দ্বন্দ্ব চলছে।

সমালোচকরা বিশ্বাস করেন যে অ্যাশ বচ্চন পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে গেলেও আইনি বিচ্ছেদ নিয়ে এগিয়ে যাবেন না। কারণ বচ্চন পরিবার হাই প্রোফাইল। ঐশ্বরিয়া একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তাই তাদের কেউই নিজেদের ভাবমূর্তি নষ্ট করতে চায় না।

সম্প্রতি, নেটফ্লিক্সের ‘দ্য আর্চিস’-এর একটি বিশেষ স্ক্রিনিংয়ে পুরো বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়াকে দেখা গিয়েছিল। বচ্চন পরিবার বিশ্বকে একটি বার্তা দিতে একত্রিত হতে পারে যে তাদের পারিবারিক বিচ্ছেদের খবরটি কেবল গুজব।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *