Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৩ বছর পর শাবনূর বলেন, কাছের মানুষ ছাড়া খবরটা কাউকে জানাতে চাইনি

৩ বছর পর শাবনূর বলেন, কাছের মানুষ ছাড়া খবরটা কাউকে জানাতে চাইনি

নব্বই দশকের দাপুটে নায়িকা শাবনূর। একসময় সিনেমায় সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মন মাতিয়েছিলেন এই অভিনেত্রী। যা আজও সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটে আছে। রোববার (১৭ ডিসেম্বর) দর্শকনন্দিত এই নায়িকার শুভ জন্মদিন। জীবনের ৪৪ বসন্ত পেরিয়ে ৪৫-এ পা দিয়েছেন শাবনূর।

তবে দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে রয়েছেন তিনি। তিনি গত এক দশক ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। প্রতি ছয় মাসে একবার দেশে আসতেন। তবে তিন বছরের বেশি ঢাকায় আসেননি শাবনূর। অবশেষে দীর্ঘদিন পর দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

এতো লম্বা সময় ধরে দেশ ছেড়ে থাকা হয়নি তার। তাই দেশে ফেরার জন্য উদ্বিগ্ন ছিলেন শাবনূর। কিন্তু ব্যাট-বলে সবকিছু না মেলায় তিনি দেশে আসতে পারেননি।

শাবনূর জানান, পরিবার ও কাছের মানুষেরা ছাড়া ঢাকায় আসার খবরটা আপাতত কাউকে জানাতে চাননি তিনি। এছাড়া দেশে বেশকিছু কাজ জমিয়েছেন এই অভিনেত্রী। তাই নীরবে কাজটা সেরে নিচ্ছেন শাবনূর।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা বলেন, অনেক দিন দেশে না থাকায় নানান কাজ জমে আছে। হাবিজাবি অনেক কাজ। অনেক। ওসব করছি। তাই চুপচাপ আছি। কাউকে জানাইনি।

জানা গেছে, নতুন একটি সিনেমার জন্য আলোচনায় রয়েছেন শাবনূর। ইতিমধ্যেই সিনেমার গল্প শুনেছেন। বনানীর একটি প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসে প্রায় প্রতিদিনই পরিচালকের সঙ্গে আলোচনার পাশাপাশি নতুন গল্পের মহড়া চলছে।

শাবনূর নিজে না জানালেও আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে শাবনূরকে চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। ছবিটিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন মাহফুজ আহমেদ। আর এটি প্রযোজনা করবেন চয়নিকা চৌধুরী।

এ প্রসঙ্গে দীর্ঘদিন চলচ্চিত্রের সঙ্গে যুক্ত না থাকায় ফিটনেস নিয়ে খুব একটা ভাবতেন না শাবনূর। সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত থাকায় নিজের দিকে তেমন মনোযোগ দিতে পারেননি। কিন্তু যখন চলচ্চিত্রে ফেরার কথা আসে তখন নিজের ফিটনেসের দিকেও নজর দেন শাবনূর। তিনি বলেন, পুরোপুরি ফিট হতে কয়েক মাস সময় লাগবে।

গল্প এবং চরিত্রে নিয়ে শাবনূর বলেন, আমরা নিজেরা গল্প নিয়ে আলাপ–আলোচনা করছি, ঠিক আছে। গল্প, চরিত্র আমাদের পছন্দ হয়েছে। কিন্তু পুরোপুরি ফিট না হলে কোনোভাবেই ফিরব না। তাই ফেরার খবরটা যেন ফেরার মতোই হয়, সেদিকটায় খেয়াল রাখতে হবে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *