Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানের জন্মদিনকে ঘিরে এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিলেন জুহি চাওলা

আরিয়ানের জন্মদিনকে ঘিরে এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিলেন জুহি চাওলা

ভারতের হিন্দি সিনেমার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। তার অভিনীত উল্লেখযোগ্যে বেশ কয়েকটি দর্শক নন্দিত সিনেমা রয়েছে। তিনি হিন্দি ভাষায় নির্মিত সিনেমার পাশাপাশি আরও বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছে। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন উপলক্ষ্যে এক ব্যতিক্রমী উদ্যেগ গ্রহন করেছেন। এই বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন এক পোষ্ট।

শনিবার (১৩ নভেম্বর) শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন। এ দিন ২৪ বছর পূর্ণ করবেন আরিয়ান। তবে এবারের জন্মদিনে থাকছে না কোনও বড়সড় উৎযাপন। সাদামাটা ভাবেই জন্মদিন পালন হবে আরিয়ানের। আর তার কারণ হল, গত কয়েকদিন আরিয়ান বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। তবে আরিয়ানের এবারের জন্মদিনে এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন বলিউড অভিনেত্রী ও শাহরুখ খানের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা।

শাহরুখ খানের সঙ্গে জুহির বন্ধুত্ব দীর্ঘ কালের। পেশার গণ্ডি পেরিয়ে একে অপরের পাশে থেকেছেন ব্যক্তি জীবনেও। মাদক-কাণ্ডে আরিয়ানের জামিনদার হয়েছিলেন এ অভিনেত্রী। শাহরুখ পুত্রকে জেল থেকে বের করতে এক লক্ষ টাকার বন্ডেও সই করেন তিনি। আরিয়ানকে নিজের ছেলের মতোই ভালবাসেন জুহি।

শাহরুখ পুত্রের জন্মদিন উপলক্ষে টুইটারে আরিয়ানকে লেখা শুভেচ্ছা বার্তায় জুহি লিখেছেন, ‘শুভ জন্মদিন আরিয়ান। এত বছর ধরে তোমার জন্য আমাদের শুভেচ্ছা একই রকম আছে। ঈশ্বর তোমাকে ভাল রাখুন এবং পথ দেখান। অনেক ভালবাসা রইল। তোমার নামে ৫০০টি গাছ লাগাবো আমরা।’ টুইটে এই পোস্টের সঙ্গে জুহি জুড়ে দিয়েছিলেন বেশ কয়েক বছর আগে তোলা একটি ছবি। তাতে জুহির দুই সন্তান জাহ্নবী এবং অর্জুনের সঙ্গে দেখা যাচ্ছে আরিয়ানকে।

সম্প্রতি বলিউড পাড়ায় আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন কিং খান পুত্র আরিয়ান খান। তিনি মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তার হয়েছেন। এবং দীর্ঘ দিন ধরে কারা/গা/রে বন্ধি ছিলেন। তবে বর্তমান সময়ে বেশ কিছু শর্তের মধ্যে দিয়ে জামিনে রয়েছেন তিনি। তার জামনিদার ছিলেন অভিনেত্রী জুহি চাওলা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *