Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কথা কাটাকাটি, বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূজাকে প্রাণনাশের হুমকি

কথা কাটাকাটি, বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূজাকে প্রাণনাশের হুমকি

সম্প্রতি বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে দুবাইয়ের একটি বারের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। এ সময় এক ব্যক্তির সাথে তার কথা কাটাকাটি হয় এবং মেজাজ হারিয়ে পূজাকে হত্যার হুমকি দেয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, পূজার প্রাণনাশের হুমকির খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে জল্পনা শুরু হয়। তবে পরে জানা যায়, দুবাই থেকে সুস্থ শরীরে ভারতে ফিরেছেন পূজা। তবে কি বলিউড তারকা সালমান খানের সঙ্গে তার নাম জড়ানোর মাসুলই গুনছেন অভিনেত্রী?

এবারের ঈদে মুক্তি পেয়েছে সালমানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই ছবিতে সালমানের নায়িকা ছিলেন পূজা। সেই ছবির শুটিংয়ের সময় থেকেই সালমান ও পূজার সম্পর্ক নিয়ে কানাঘুষা শুরু হয়। ছবিটি বক্স অফিসে দাগ কাটতে না পারলেও ভাইজানের মনে দাগ কেটেছে এই অভিনেত্রী। এমনকি পূজার ভাই ঋষভ হেগারের বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন সালমান। এরপর জল্পনা আরও বেড়ে যায়। তবে কি সালমানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই তারই মতো খুনের হুমকি পেলেন পূজা? ওঠে এই প্রশ্নও।

এ বছর সালমান একাধিক প্রাণনাশের হুমকি পেয়েছেন। তারকার গায়ে যেন কোনো আঁচড় না আসে সে বিষয়টি মাথায় রেখে তার নিরাপত্তাও বাড়ানো হয়েছে।

তবে সূত্রের খবর, পূজার খুনের হুমকি পাওয়ার কানাঘুষো নাকি সত্য নয়। সামাজিক মাধ্যমে যে পোস্ট দাবি করেছিল যে খুনের হুমকি পেয়েছেন অভিনেত্রী, সেই পোস্টে নায়িকার টিমের এক সদস্যই মন্তব্য করেন, ‘‘আমরা জানি না, কে এই ভুয়া খবর রটাচ্ছে, তবে এটা ডাহা মিথ্যা কথা।’ তবে এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি পূজা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *