Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পপিকে বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন কথিত স্বামী আদনান কামাল, বললেন প্রশ্নই আসে না

পপিকে বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন কথিত স্বামী আদনান কামাল, বললেন প্রশ্নই আসে না

দীর্ঘদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন অভিনেত্রী সাদিকা পারভীন পপি। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল বিয়ে করে সংসার শুরু করছেন এই নায়িকা। প্রসঙ্গত, মঙ্গলবার (১২ ডিসেম্বর) কিছু গণমাধ্যমে প্রকাশিত হয় পপি আদনান কামাল নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন।

পপির বিয়ে নিয়ে মিডিয়া পাড়ায় তোলপাড় চলছে। তবে অভিনেত্রী পপির মন্তব্য পাওয়া যায়নি। এদিকে তার কথিত স্বামী আদনান কামাল একটি জাতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

আদনান কামাল বলেন, পপি তাদের পারিবারিক বন্ধু। তার সঙ্গে বিয়ের প্রশ্নই আসে না। হয়তো কেউ ষড়যন্ত্র করে তা ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, “‘গতকাল আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। এ নিয়ে আমি খুবই বিরক্ত। এমনভাবে আমাকে প্রশ্ন করা হচ্ছে, আমি যেন রিমান্ডে রয়েছি। আবার এমনটাও লেখা হয়েছে যে, আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়েছে। কিন্তু ফোন বন্ধ পাওয়া গেছে আমার। আসলে এসব করে আমাকে রীতিমত ভাইরাল করে দিয়েছে। অবশ্য বিষয়টি আমার ওয়াইফ বেশ উপভোগ করছে।’

আদনান কামালের ভাষায়, ‘ আমি পুরান ঢাকার ছেলে। মানুষের মান-সম্মান অনেক বড় বিষয়। কাউকে ছোট করে কখনো কেউ বড় হতে পারে না। যেই সাংবাদিক এভাবে লিখেছেন তাকে বকাও দেবেন না তিনি। তাকে অনেক কষ্ট করে পড়ালেখা করিয়ে সাংবাদিক বানিয়েছেন তার মা-বাবা। তিনি (সাংবাদিক) সম্মানজনক একটি পেশায় রয়েছেন ‘

ব্যবসায়ী আদনান কামাল বলেন, কিন্তু ওই সাংবাদিক না বুঝে এভাবে লিখতে পারেন না। আবার, নিশ্চিত না হয়ে ছবি দেওয়া উচিত নয়। এই পুরো বিষয়টি নিয়ে আমি খুবই অবাক। কিন্তু এমন খবর আমি মানতে পারি না। সবাইকে বলব, জেনে শুনেই লিখুন। আর যদি না জেনে লিখতে চান তাহলে লিখুন। কিন্তু আমার খারাপ লাগছে কারণ আপনারা আমার তিন সন্তানের কথা লিখছেন যা খুবই কষ্টদায়ক।

তিনি আরও বলেন, ‘পপি ম্যাডাম আমাদের পারিবারিক বন্ধু। আমার স্ত্রীর বড় বোনের ফ্রেন্ড। ২০১৮ সালে পপি ম্যাডাম আমার ছোটবোনের বিয়েতেও এসেছিলেন। গায়েহলুদের অনুষ্ঠান এবং আমাদের শো-ও করেছেন। বলিউড তারকা শাহরুখ খানও তো নাচেন, তাই বলে কি ওই মেয়ের সঙ্গে শাহরুখ খানের বিয়ে হয়। আমরা ঢাকাইয়া মানুষ। খাওয়া-দাওয়ার মানুষ, কেউ এলে তাকে খাওন-দাওন না করে ছেড়ে দেই না।’

তিনি বলেন, ‘এখন যদি সবাই আমাদের পারিবারিক সম্পর্ক নিয়ে কিছু বলেন, আমি কী বলব? আমি আমার স্ত্রীকেও বলেছি, তারা কখন পপির সাথে দেখা করবে। তিনি বলেন, ২০০৪ সাল থেকে তারা একে অপরকে চেনেন। তখন আমার বিয়েও হয়নি। আমি ২০১১ সালে বিয়ে করেছি। আর পপি ম্যাডাম কি কোথাও বলেছে যে আমি তার স্বামী। পারিবারিক বন্ধুত্বের কারণে তার সাথে আমার পরিচয়। তিনি আমাদের বাড়িতে এসেছেন, আমরা তার বাড়িতে গিয়েছি। কিন্তু ব্যাপারটাকে এভাবে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কোনো মানে হয় না।

সবশেষে আদনান কামাল বলেন, ‘আমার তিন সন্তান আছে। বড় মেয়ে আদিবা, ছোট মেয়ে আজরীন ও ছেলে আলভি। আমি মনে করি বিরোধী ব্যবসায়ীরা সমাজকে হেয় করার জন্য এসব করছে। তিন-চারজনকে সন্দেহ করছি। নিশ্চিত হওয়ার পরই তাদের নাম বলতে চাই।

এ খবর বের হলে পপির ঘনিষ্ঠজনরা জানান, এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। পরিবারের সদস্যদের সঙ্গেও তেমন যোগাযোগ করেন না। তবে মাঝে মাঝে পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে বেড়াতে যান।

তবে পপির আকস্মিক আড়ালে চলে যাওয়ায় আটকে আছে দুটি সিনেমা। এর মধ্যে রয়েছে রাজু আলিম ও মাসুমা তানির ‘ভালোবাসার প্রজাপতি’ এবং আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। মুক্তির অপেক্ষায় রয়েছে সাদিক সিদ্দিকী পরিচালিত ডিরেক্ট অ্যাটাক।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *