Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামীগের আকাশে ৩টি চাঁদ উঠেছে: রনি

আওয়ামীগের আকাশে ৩টি চাঁদ উঠেছে: রনি

রাজনৈতিক বিশ্লেষক ও সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বলেন, আওয়ামী লীগ একটি অনন্য দল। এই দলের সঙ্গে বিশ্বের কোনো দলের তুলনা করা যায় না। বর্তমানে আওয়ামী আকাশে ৩টি পূর্ণিমার চাঁদ উঠেছে। প্রথমটি ডামি- চাঁদ, দ্বিতীয়টি- স্বতন্ত্র চাঁদ। আর তৃতীয়টি হলো- নৌকার চাঁদ। এই তিনটি চাঁদের আকৃতি আকাশের চাঁদের মতো নয়।

সম্প্রতি যমুনা টেলিভিশনের সমসাময়িক রাজনীতির টকশোতে অংশ নিয়ে আওয়ামী লীগ নিয়ে এসব কথা বলেন সাবেক এই সংসদ সদস্য।

রনি বলেন, এসব চাঁদের আলো কিংবা বাতাসের সুগন্ধই আলাদা। একই সঙ্গে আওয়ামী লীগের জিকিরও শুরু হয়েছে। তাহেরির মতো আওয়ামী লীগও জিকির শুরু করেছে নৌকা-নৌকা ।

তিনি আরও বলেন, এখন আওয়ামী লীগের নির্বাচনী হাওয়া। এই বাতাস কোথা থেকে আসছে—আরশে আজিম থেকে, নাকি প্রথম আসমান থেকে—তা বোঝা যাচ্ছে না।

সাবেক এই সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ এদেশে কী করছে।।এটা বোঝা বিএনপির সিনিয়র নেতাদের তো দূরে থাক, আমাদের বিএনপির যতো নেতা আছে সবাই আরও ৩৩ বছর গবেষণা করি, এরপরও আওয়ামী লীগের হেকমতকে বোঝার ক্ষমতা নেই।

তিনি বলেন, সত্যি কথা বলতে আওয়ামী লীগের সব দায়িত্ব আল্লাহর ওপর চলে গেছে। আওয়ামী লীগ কি করে তা একমাত্র আল্লাহ রাব্বুল আলামিনই বুঝতে পারেন।

আওয়ামী লীগ মনে কি বলে, মাথায় কি বলে আর কাজে কি বলে আল্লাহই ভালো জানেন। আমাদের থেকে দূরে থাকুন, পৃথিবীর কোন বিজ্ঞানী বুঝবে না। আওয়ামী লীগকে নিয়ে গবেষণার জন্য বিএনপি আলবার্ট আইনস্টাইনকে আনলে এক মিনিটেই মা/রা যাবে। যার কারণে আওয়ামী লীগ সম্পর্কে বলার কিছু নেই।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *