Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সুমন জিতলে আওয়ামী লীগ ও শেখ হাসিনা জিতবে: হাসিনা

সুমন জিতলে আওয়ামী লীগ ও শেখ হাসিনা জিতবে: হাসিনা

নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেন, আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে দেশ গড়ছে। মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভোলার নয়।

বাংলাদেশকে বিশ্বের বুকে একটি মর্যাদাপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রাম করে যাচ্ছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা জিয়াউল হক সুমন মুক্তিযোদ্ধার সন্তান। সুমন জিতলে আওয়ামী লীগ ও শেখ হাসিনা জিতবে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর বন্দর থানা এলাকার একটি কমিউনিটি সেন্টারে ৪টি থানা ও ১০টি ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগ আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

৩৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা শিরীন মুন্নির সভাপতিত্বে ও নগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নীলু নাগ। এতে অংশ নেন ৪ থানা ও ওয়ার্ড নং ২৭-৩০ ও ৩৬-৪১ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *