Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তিন বছর পর প্রকাশ্যে এলো চিত্র নায়িকা পপির সন্তান-স্বামীর পরিচয়

তিন বছর পর প্রকাশ্যে এলো চিত্র নায়িকা পপির সন্তান-স্বামীর পরিচয়

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি বিয়ে করেছেন এমন গুঞ্জন দীর্ঘদিন ধরে। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও কোথাও পাওয়া যাচ্ছে না থাকে। বিয়ের জেরে মায়ের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন বলেও শোনা যায়।পাশাপাশি পুত্র সন্তানের মাও হয়েছেন তিনি।

এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখন যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে তার গোপন সংসার ও সন্তান জন্মের খবর। ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন পপি। তার বিয়ে ও সন্তান জন্মের খবর গণমাধ্যমে আসে। তবে স্বামী-সন্তান নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল।

পপির পারিবারিক সূত্রে জানা গেছে, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। প্রথম সন্তানের বয়স দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। শিপিং ব্যবসা আছে। তিনি লালবাগের কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

পপি বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন। তারা আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সেই ঠিকানা জানার পর দ্রুত ঠিকানা পরিবর্তন করেন। পপির এটি প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। কথিত আছে প্রথম সংসারে একটি ছেলে আছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও তার সন্তানের ছবি পাওয়া গেছে।

পপিকে এখনো মেনে নেয়নি স্বামীর পরিবার। নিজের পরিবারের সঙ্গেও যোগাযোগের বাইরে রয়েছেন এই অভিনেত্রী। মাঝে ছোট বোন সুমির সঙ্গে দেখা কিংবা যোগাযোগ হলেও এখন সেটিও বন্ধ। ‘চারিদিকে শত্রু’ ছবির এই নায়িকা খুব আবদ্ধ। পরিবারের কারো সাথে যোগাযোগ নেই। তবে পপি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শুটিং না থাকলে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি।

এ প্রসঙ্গে তিনি ওই সময় বলেন, আমার কাছে পরিবারই সবার আগে। তাই যতটা সম্ভব পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করি। যারা আমার অভিনয় পছন্দ করেন তাদের বলছি পরিবারকে বেশি সময় দিতে।

পপি এখন সেই পরিবারের যোগাযোগের বাইরে। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়দের সাথে যোগাযোগ নেই। মাঝে মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত করলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় তাও বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে রাজু আলিম ও মাসুমা তানির ‘ভালোবাসার প্রজাপতি’ এবং আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। মুক্তির অপেক্ষায় রয়েছে সাদিক সিদ্দিকী পরিচালিত ডিরেক্ট অ্যাটাক।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *