Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তার ছেলের জন্য মনোনয়ন ফরম নিয়ে বসেছিলাম, আমি নিজে তার বাসায় পৌঁছে দিতে চেয়েছিলাম: চুন্নু

তার ছেলের জন্য মনোনয়ন ফরম নিয়ে বসেছিলাম, আমি নিজে তার বাসায় পৌঁছে দিতে চেয়েছিলাম: চুন্নু

জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজিবুল হক চুন্নু বলেন, পশ্চিমারা যা চায় তা আমাদেরও মনের কথা। তবে আমরা চাই না বিদেশিরা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করুক। রাজনীতিবিদদের ব্যর্থতার কারণেই তারা কথা বলার সুযোগ পাচ্ছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মুজিবুল হক চুন্নু বলেন, বিদেশিদের হস্তক্ষেপ কাম্য হতে পারে না। পশ্চিমারা সুষ্ঠু ভোট চায়, আমাদের জনগণও সুষ্ঠু ভোট চায়। জাতীয় পার্টিও তাই চায়।

জাতীয় পার্টি সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রসঙ্গে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, জাতীয় পার্টিকে ওনি বিশ্বাস করবেন কিনা, সেটি তার বিষয়। সেটি তারা বলতে পারবেন, ওনাদের প্রশ্ন করেন।

আওয়ামী লীগের সঙ্গে সমঝোতার গুঞ্জন প্রসঙ্গে জাতীয় পার্টির মহাসচিব বলেন, আসন বন্টন নিয়ে নয়, সমঝোতা হতে পারে, সুষ্ঠু পরিবেশের জন্য। সমঝোতা শব্দের ক্ষেত্র ব্যাপক। ভোটের পরিবেশ, নির্বাচনের সার্বিক বিষয়ে আলোচনা হয়েছে। আরও অনেক বিষয়ে আলোচনা হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রওশন এরশাদ ও তার ছেলের জন্য মনোনয়ন ফরম নিয়ে বসেছিলাম। আমি নিজে তার বাড়িতে পৌঁছে দিতে চেয়েছিলাম, কিন্তু সে অনুমতি দেয়নি। আমরা চেয়েছিলাম তিনি নির্বাচনে আসুক। ওনি আসলে কর্মীরা খুশি হতো, আমাদের জন্য আনন্দের হতো।

তিনি আরও বলেন, রওশন এরশাদ গণভবনে গেছেন কিনা জানি না। তবে সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। তিনি সংসদ নেতা ও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, শফিকুল ইসলাম, জহিরুল আলম রুবেল প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *