Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গ্রেপ্তারি পরোয়ানা জারি: আদালতে আত্মসমর্পণ বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রীর

গ্রেপ্তারি পরোয়ানা জারি: আদালতে আত্মসমর্পণ বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রীর

ভারতের শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করেছেন বলিউড অভিনেত্রী জেরিন খান। সোমবার (১১ ডিসেম্বর) অতিরিক্ত চিফ জুডিশিয়াল জজ শুভজিৎ রক্ষিতের আদালতে হাজির হন তিনি। হাজিরা দিয়ে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করা হয়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৮ সালে কালী পূজার সময়, জেরিন কলকাতা এবং আশেপাশের কিছু এলাকায় একটি পূজা অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। এ জন্য তিনি ম্যানেজারের মাধ্যমে অগ্রিম ১২ লাখ টাকা নিলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে যাননি। পরে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তার বিরুদ্ধে মামলা করে।

বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে নারকেলডাঙা পুলিশ। গত সেপ্টেম্বরে ওই মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এরপর সোমবার আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন সালমান খানের ‘বীর’ ছবির এই অভিনেত্রী।

এদিন আদালতে বলি তারকার জামিনের জন্য আবেদন করেন তার আইনজীবী পবন আগরওয়াল। দু’পক্ষের বক্তব্য শোনার পর ৩০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জেরিনের জামিন মঞ্জুর করেন বিচারক। সঙ্গে শর্তজুড়ে দেন— আদালতের অগ্রিম অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না।

আগামী ২৬ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। ওই দিন তাকে ব্যক্তিগতভাবে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *