Friday , October 18 2024
Breaking News
Home / Sports / পাকিস্তানের পরাজয় নিয়ে টুইট করলেন ইমরান খান, সাবেক স্ত্রীর কটাক্ষ

পাকিস্তানের পরাজয় নিয়ে টুইট করলেন ইমরান খান, সাবেক স্ত্রীর কটাক্ষ

দুবাইয়ে গতকাল অনুষ্ঠিত হলো এক অভূতপূর্ব এবং অদ্ভুত ম্যাচ। অস্ট্রেলিয়ান ইনিংস যে সময়ে চলছিল সেই সময় ১৭ তম ওভার পর্যন্তও মনে হচ্ছিল, প্লেয়ার অব দ্য ম্যাচের পূরষ্কার পাবেন রিজওয়ান ও ফখর এবং লেগ-স্পিনার হিসেবে খেলা শাদাব খানের মধ্যে কেউ একজন।

কিন্তু ম্যাচ শেষ হওয়ার সাথে সাথে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কারটি গেল অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক-ব্যাটসম্যান ম্যাথু ওয়েডের হাতে। প্রকৃতপক্ষে ১৮তম ও ১৯তম ওভারের দিকে ম্যাচ বের করে নেন ওয়েড। ওই ওভারে হাসান আলী একটি ছক্কা হাকানোর পর ১৫ রান তার ঝুলিতে নিয়ে নেন। পরের ওভার শুরু হওয়ার পর শাহিন শাহ আফ্রিদিকে টানা তিনটি ছক্কা হাঁকান। পাকিস্তানের ফাইনালে ওঠার স্বপ্ন চু’রমা’র করে দেন তিনি।

৫ উইকেটে জয় নিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠল অস্ট্রেলিয়া। যদিও প্রথম ম্যাচে ভারত ও দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে বিশাল ব্যবধানে গু’ড়িয়ে দিয়ে শিরোপার অন্যতম দাবিদার হয়ে ওঠে পাকিস্তান।

গোটা টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলেছেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান,হাসান আলি । দুর্দান্ত বল করেছেন শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, ইমাদ ওয়াসিম। সেমিফাইনালে জ্ব’/লে উঠলেন শাদাব খান। তবুও ফাইনালে ওঠা হলো না। পাকিস্তানের এই স্বপ্ন ভঙ্গের দিনও দলের পাশে দাঁড়িয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। বাবর আজমদের স্বান্তনা দিলেন তিনি।

পাকিস্তানের ম্যাচ পরাজয়ের পর এক টুইটে অধিনায়ক বাবর আজম ও গোটা দলকে উদ্দেশ করে ইমরান খান লিখেছেন,আমি ভালো করেই টের পাচ্ছি এ মুহূর্তে তোমাদের মনের অবস্থা কেমন, কেমন অনুভব করছ তোমরা।কারণ ক্রিকেটের মাঠে একই রকম হতাশার মুখোমুখি হয়েছি আমি। কিন্তু এই পরাজয়ের পরও তোমরা গর্ব করতে পারো। কারণ তোমরা চমৎকার ক্রিকেট খেলেছ এবং জয়ের পরও তোমরা যে নম্রতা দেখিয়েছ তার জন্য সকলেই গর্বিত। অভিনন্দন টিম অস্ট্রেলিয়া।

অন্যদিকে সেমিফাইনালের আগে ইমরান বলেছিলেন, পাকিস্তান ফাইনালে উঠলে ফাইনাল ম্যাচ দেখতে সংযুক্ত আরব আমিরাতে যাবেন। কিন্তু তা হয়নি এবং অস্ট্রেলিয়া সেমিফাইনালে পাকিস্তানকে হারিয়েছে। ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানও পাকিস্তানের বিপর্যয়ের পরপরই টুইট করেছেন যেখানে তিনি ইমরানকে কটা’ক্ষ করেছেন। রেহাম খান একটি টুইট বার্তায় লিখেছেন যে তিনি খান সাহেবকে ফাইনাল দেখার জন্য জেদ না করতে বলেছেন।

 

About

Check Also

১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে ১০ বছর লাগবে : উপদেষ্টা আসিফ

অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া মন্তব্য করেছেন, গত ১৬ বছরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *